বিয়ে করছেন শাকিব, যা বললেন অপু

0

লোকসমাজ ডেস্ক॥ চিত্রনায়িকা অপু বিশ্বাসের সাথে প্রায় সাড়ে চার বছর আগে ছাড়াছাড়ি পর যাওয়ার পর থেকে একাকি জীবন কাটাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। ছেলে আব্রাম খান জয় মায়ের সাথে। তবে আবারো সংসার সাজাতে চান ঢাকাই সিনেমার এই সুপারস্টার। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশের একটি সংবাদমাধ্যমকে এ কথা জানান অভিনেতা নিজেই।
তিনি জানান, বর্তমানে পরিবার থেকে তার জন্য পাত্রী খোঁজা হচ্ছে। সব ঠিকঠাক হলে আগামী বছর তার বিয়ে।
এ নিয়ে শাকিবে প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, এটা তো অবশ্যই সুখবর। সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় মহা-আনন্দ করব।
শাকিব খান বিয়ে পিঁড়িতে বসছে, অপু বিশ্বাস কি একাই থাকবেন? এ প্রশ্নের জবাবে ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী বলেন, আমিও করব। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে, সব দায়িত্ব শেষ করে, একসময় আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই।
এদিকে অপু বিশ্বাসের ক্যারিয়ারে নতুন ব্যস্ততা যুক্ত হয়েছে। প্রযোজক হিসেবে তিনি সরকারি অনুদান পেয়েছেন। ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমা নির্মাণ করছেন তিনি। এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এতে অভিনয়ের পাশাপাশি নিজেই প্রযোজনা করবেন।

Lab Scan