বিদ্যুতায়িত হয়ে দুইতলা থেকে পড়ে দুই মিস্ত্রির মৃত্যু

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহে বিদ্যুতায়িত হয়ে দুইতলা ভবন থেকে পড়ে আজিম হোসেন (২৭) ও মহসিন আলী (৩০) নামে দুই মিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়কে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই সড়কের বাবলু মিয়ার বাড়ির দুইতলা ভবনে কাজ করছিলেন ইলেক্ট্রনিক মিস্ত্রি আজিম হোসেন ও রাজমিস্ত্রি মহাসিন আলী। কাজ করার সময় অসাবধানবশত বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে স্পৃষ্ট হয়ে নিচে পড়ে গুরুতর আহত হন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক আজিম হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রাজ মিস্ত্রি মহাসিন আলীকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে অবস্থা গুরুতর হলে তাকে যশোর থেকে ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি। আজিম কোটচাঁদপুরের বলুহর গ্রামের আমজাত হোসেনের ছেলে। অন্যদিকে মহাসিন আলী মহেশপুরের আলামপুর গ্রামের গাজী আব্দুর রহমানের ছেলে।
এ ব্যাপারে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাব্বির আহম্মেদ জানান, বিদ্যুতায়িত হয়ে গুরুতর অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজনকে আনা হয়। এদের মধ্যে আজিম কিছুক্ষণ পর মারা যান। মহাসিনের অবস্থা অবস্থা খারাপ হওয়ায় তাকে যশোর হাসপাতালে রেফার করা হয়। শুনেছি পরে তিনিও মারা গেছেন।
কোটচাঁদপুর থানার ওসি সৈয়দ আল মামুন জানান, এ ঘটনায় দুইজন মারা গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরাদেহের সুরতহাল করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Lab Scan