বিচ্ছেদের সময়ে হত্যার হুমকি পেয়েছিলেন সামান্থা!

0

লোকসমাজ ডেস্ক॥ নানা জল্পনার পর বেশ আগে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। এরপর এ দুই তারকা নিজেদের কাজে মনোযোগ দিয়েছেন। বিষয়টি নিয়ে আলোচনায়ও ভাটা পড়েছে। এরই মধ্যে বিবাহবিচ্ছেদের বিষয়টি নতুন করে উসকে দিলেন সামান্থা নিজেই। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সামান্থা তার ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি পোস্ট দিয়েছেন; তা নিয়েই চলছে জোর সমালোচনা।
হলিউড অভিনেতা উইল স্মিথের লেখা ধার করে সামান্থা লিখেছেন—‘গত ৩০ বছর ধরে আমরা সবাই ব্যর্থতা, বিচ্ছেদ, অপমান, মৃত্যুর মধ্যে দিয়ে গিয়েছি। আমি খুনের হুমকি পেয়েছি। আমার অর্থ নষ্ট হয়েছে। আমার পরিবার ভেঙে পড়েছে। আমার ব্যক্তিগত সবকিছু প্রকাশ্যে এসেছে। সব ভেঙে গেছে। আবার একটা একটা করে ইট গেঁথেছি। জীবনে যা-ই ঘটুক না কেন, তোমার সামনে আবার ইট থাকবে। বিষয়টি হলো, সেই ইট দিয়ে তুমি আবার নতুন করে গাঁথবে কি না!’
এ পর্যন্তই শেষ করেননি সামান্থা। উইল স্মিথের লেখা বইয়ের ছবি পোস্ট করে এ অভিনেত্রী লিখেন, ‘পরিশ্রম করো। ভুল থেকে শিক্ষা নাও। আত্মবিশ্লেষণ করে নিজেকে আবার কাজে নিয়োজিত করো। কখনো ভেঙে পড়ো না। আনন্দে থাকো।’এরপর থেকে নেটদুনিয়ায় আলোচনা চলছে। প্রশ্ন উঠেছে উইল স্মিথের এসব কথা কেন শেয়ার করলেন সামান্থা? তবে বিচ্ছেদের সময়ে সামান্থাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল? যদিও এ প্রশ্নের উত্তর মেলেনি।
২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

Lab Scan