বিএনপি নেতা নূর উন নবী হৃদরোগে আক্রান্ত : অনিন্দ্য ইসলাম অমিতসহ নেতৃবৃন্দের সুস্থতা কামনা

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি নূর উন নবী (৬৬) হৃদ রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন।
পারিবারিক সূত্র জানিয়েছেন,  সোমবার ভোরে যশোর শহরের শংকরপুরে নিজ বাসায় তিনি হৃদরোগে আক্রান্ত হন। ৬টার দিকে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর তার অবস্থার অবনতি ঘটে। যশোর জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক নার্গিস বেগম সংবাদ পেয়ে হাসপাতালে যান এবং চিকিৎসকদের পরামর্শ মোতাবেক উন্নত চিকিৎসার জন্য নূর উন নবীকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠান। অধ্যাপক নার্গিস বেগম তার আশু সুস্থতা কামনা করেন। ঢাকায় নেয়ার আগে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত তার চিকিৎসার সার্বিক ব্যবস্থা করে রাখেন। তাকে ঢাকায় পাঠানোর সময় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখযোগ্য নেতৃবৃন্দ হলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, নগর বিএনপির সভাপতি রাফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, মনিরামপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. শহীদ ইবকাল হোসেন, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রাজ্জাক ও মো. আশরাফুজ্জামান মিঠু, জেলা য্বুদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম প্রমুখ।
সুস্থতা কামনা
গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ নূর-উন-নবীর সুস্থতা কামনা করেছেন, দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। এক বিবৃতিতে তিনি তার দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। অনুরূপ বিবৃতি দিয়েছেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন,সদস্য গোলাম রেজা দুলু , আব্দুস সালাম আজাদ, আলহাজ্ব মিজানুর রহমান খাঁন, এ কে শরফুদ্দৌলা ছোটলু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আশরাফুজ্জামান মিঠু প্রমুখ। এদিকে মোঃ নুর-উন-নবীর সুস্থতা কামনায় সদর উপজেলা বিএনপি আজ এবং আগামীকাল কর্মসূচি গ্রহণ করেছে। আজ মঙ্গলবার বাদ আছর সকল ইউনিয়ন বিএনপির আয়োজনে মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আগামীকাল বুধবার বাদ আছর উপজেলা বিএনপির আয়োজনে বাদ আছর দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

Lab Scan