বিএনপি নেতা আশিকুর রহমান আকুলের হত্যাবার্ষিকী পালিত

0

স্টাফ রিপোর্টার ॥ বিস্তারিত কর্মসূচি পালনের মধ্যে দিয়ে যশোর জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান আকুলের হত্যাবার্ষিকী পালিত হয়েছে।
কর্মসূচির মধ্যে ছিল,কবর জিয়ারত,দোয়া মাহফিল ও শ্রদ্ধা নিবেদন। সোমবার (১৯ জুন) তার ১১তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ তার পারিবারিক আয়োজনে এ সকল কর্মসূচি পালিত হয়। সকালে জেলা বিএনপির নেতৃবৃন্দ দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগীয়) অনিন্দ্য ইসলাম অমিতকে সাথে নিয়ে কিসমত নওয়াপাড়ায় আশিকুর রহমান আকুলের কবর জিয়ারত করেন।

এরপর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন শেষে অনিন্দ্য ইসলাম অমিত ও অধ্যাপক নার্গিস বেগম নিহত আশিকুর রহমান আকুলের স্বজনদের খোঁজ -খবর নেন। এছাড়া নগর বিএনপি,সদর উপজেলা বিএনপি,জেলা যুবদল, মৎস্যজীবী দল,নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। করব জিয়ারত ও শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য মিজানুর রহমান খান,এ কে শরফুদ্দৌলা ছোটলু,আব্দুস সালাম আজাদ,মারুফুল ইসলাম,মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু,কাজী আজম,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন,সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,আশরাফুজ্জামান মিঠু,নগর বিএনপির যুগ্ম-সম্পাদক জহিরুল আলম,সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, বিএনপি নেতা আব্দার হোসেন ,মীর নূর ইমাম,আলাউদ্দিন,আব্দুর রহিম, শাহজালাল,মশিয়ার রহমান,আনোয়ার হোসেন লাল্টু,আসাদুল আলম ঝন্টু,জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ,সাধারণ সম্পাদক আনসারুল হক রানা,সহসভাপতি আমিনুর রহমান মধু,সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু,যুগ্ম-সম্পাদক নাজমুল হোসেন বাবুল,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম ,জেলা মৎস্যজীবীদলের আহ্বায়ক ইসমাইল হোসেন টেনিয়া, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর,সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, জেলা মৎস্যজীবীদলের আহ্বায়ক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাসানুজ্জামান বাবলু,যুবদল নেতা কামরুল হাসান শিমুল,এনামুল হক,মাহবুব আলম ছাত্রদল নেতা আল আমিন হোসেন প্রমুখ। এদিকে বাদ জোহর জেলা যুবদলের আয়োজনে বাইতুস সালাম জামে মসজিদে আশিকুর রহমান আকুলের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া গ্রামবাসীর আয়োজনে বাদ আছর নওয়াপাড়া বিশ্বাস বাড়ি ও দীঘিরপাড় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরিবারের পক্ষ থেকে উপশহর ই-ব্লকে তার বাসভবনে কুরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

Lab Scan