বিএনপির বহিষ্কৃতদের নিয়ে আওয়ামী লীগ দলে ভারি করছে : মির্জা ফখরুল

0

লোকসমাজ ডেস্ক ॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভিসানীতি তাদের উপরে পড়ে, যারা গণতান্ত্রিক অধিকার কেড়ে নেয়। আজ দেশের সব সেক্টর ভিসানীতিতে পড়তে যাচ্ছে, এটা খুশির না লজ্জার। এর জন্য একমাত্র দায়ী শেখ হাসিনা সরকার। আর বিএনপির বহিষ্কৃত লোকদের নিয়ে দল ভারি করছে আওয়ামী লীগ। গায়ের জোরে আর প্রতিহিংসায় খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রেখেছে সরকার। আওয়ামী লীগের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হবে না, বিএনপি কখনও যাবে না।

বুধবার  প্রেসক্লাবে বিএনপি স্থায়ী কমিটি সদস্য মরহুম ব্রি.জে. (অব.) আ স ম হান্নান শাহ সপ্তম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, বর্তমানে বিএনপি কোনো বিপদে নেই। বিএনপি আন্দোলনের মাধ্যমে শক্তিশালী হচ্ছে। তবে গোটা জনগণ আজ বিপদের মুখে। মুক্তিযুদ্ধ শুধু একটা ম্যাপের জন্য হইনি, হয়েছে কথা বলার স্বাধীনতাসহ সকল সুযোগ ভোগ করার জন্য।

বিএনপি মহাসচিব বলেন, সরকার সাংবিধানিক অধিকারের উপর আঘাত করছে। আজ যোগ্যতা থাকলেও কেউ চাকরি পায় না। শেখ হাসিনার নেতৃত্বে শাসকগোষ্ঠী তথাকথিত যে উন্নয়নের কথা বলছে, তা আরও দেশকে ঋণী করে তুলছে। ( সূত্র: চ্যানেল টুয়েন্টিফোর)

 

 

 

 

 

 

 

 

Lab Scan