বিএনপির গণসংযোগ ও প্রচারপত্র বিলি অব্যাহত

0

স্টাফ রিপোর্টার ॥ ৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জন করায় সাধারণ ভোটারদের ধন্যবাদ জানিয়ে যশোরে বিএনপির গণসংযোগ ও প্রচারপত্র বিলি অব্যাহত রয়েছে। রোববার যশোর জেলা স্বেচ্ছাসেবকদল প্রথমে শহরের ঘোপ জেল রোড ও বেলতলা বউ বাজার এলাকায় ব্যবসায়ী এবং পথচারীদের মাঝে প্রচারপত্র বিলি করে। পরে চৌগাছা উপজেলা সদরের বিভিন্ন সড়কে ও মার্কেটে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করে। কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার বিট, যুগ্ম-সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল প্রমুখ।
স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর) জানান, রোববার বিকেলে যশোরের মনিরামপুরে হরিহরনগর ইউনিয়নের বিভিন্ন বাজারে বিএনপির উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপির আহ্বায়ক শহীদ ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক খান শফিয়ার রহমান, ফারুক হোসেন, হরিহরনগর বিএনপির আহ্বায়ক উপাধ্যক্ষ গাজী আব্দুস সাত্তার, সৈয়দ মহসিন টিপু, রুহুল কুদ্দুস, জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ , কামরুজ্জামান প্রমুখ।
ঝিকরগাছা (যশার) সংবাদদাতা জানান, ডামি নির্বাচন বর্জন করায় যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারন ইউনিয়ন বিএনপির উদ্যোগে সাধারণ ভোটাদের ধন্যবাদ জানিয়ে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার নাভারন ইউনিয়নের পুরাতন বাজারে ভোটারদের ধন্যবাদ জানিয়ে এই লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন, নাভারন ইউনিয়ন বিএনপির আহবায়ক খাইরুজ্জামান মিনু, যুগ্ম-আহবায়ক হায়দার আলী, বিএনপি নেতা রফিকুল ইসলাম মেম্বার, তবিবর রহমান, রজব আলী, মশিয়ার রহমা মল্লিক, যুবদল নেতা মিজানুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এদিকে মেহেরপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ জেলা সদরের বিভিন্ন সড়কে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করে। জেলা মহিলাদল শহরের আদালত পাড়া এলাকায় পৃথকভাবে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করে।

 

Lab Scan