বারান্দীপাড়ায় গুলিভরা পিস্তলসহ যুবক আটক

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া বউ বাজার এলাকা থেকে গুলিভরা বিদেশি পিস্তলসহ ইমরান হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক ইমরান হোসেন বারান্দীপাড়া এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী জাকির গ্র“পের সদস্য বলে তথ্য মিলেছে। তবে অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ মনি ওরফে দাড়িওয়ালা মনি নামে একজন সন্ত্রাসীকে খুঁজছে।
কোতয়ালি থানা পুলিশের এসআই আমিরুজ্জামান জানান, এদিন সকাল ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা বারান্দীপাড়া বউ বাজার এলাকায় অভিযান চালান। এ সময় তারা আটক করেন ইমরান হোসেনকে। পরে তার স্বীকারোক্তিতে ঘর থেকে ৩ রাউন্ড গুলিভর্তি একটি নাইন এম এম পিস্তল উদ্ধার করা হয়। আটক ইমরান হোসেন ওই এলাকার মতলেব হোসেনের ছেলে।
ইমরান হোসেন দাবি করেন, তিনি বারান্দীপাড়া বউ বাজার এলাকায় মুদি ব্যবসা করেন। একই বাজারের মুরগি ব্যবসায়ী মনি তাদের এলাকার বড় ভাই। তিনদিন আগে মনি তার কাছে পিস্তলটি রেখে গিয়েছিলেন। তিনি জানান, মনি বারান্দীপাড়া মাঠপাড়ার আবুল হোসেনের ছেলে। পুলিশ জানায়, মনি এলাকায় দাড়িওয়ালা মনি নামে পরিচিত। এলাকার জাকির নামে এক মাদক ব্যবসায়ীর সাথে তোলা তার একটি ছবি তারা পেয়েছে। এই মনিকে আটকের জন্য খোঁজা হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, মনি বারান্দীপাড়া বউ বাজারে মুরগি ব্যবসার আড়ালে মাদক ব্যবসার সাথে জড়িত। সে আলোচিত মাদক ব্যবসায়ী জাকিরের অন্যতম সহযোগী। তাকে আটক করা হলে কারা অস্ত্র ও মাদক কারবারের সাথে জড়িত সেই সম্পর্কে অনেক তথ্য মিলতে পারে।

ভাগ