বাজারে এলো ‘আলু ভাজা’ পারফিউম!

0

লোকসমাজ ডেস্ক॥ একেকজনের পছন্দ ভিন্ন ভিন্ন সুবাসের পারফিউম। তবে এই প্রথম ফুল বা ফলের নয়, বাজারে এলো আলুর গন্ধ। সেটাও কাঁচা আলু নয় আলু ভাজার গন্ধ। মানে ফ্রেঞ্চ ফ্রাইজ। এই গন্ধের পারফিউমই এখন কাঁপাচ্ছে বাজার।
আমেরিকার এক কোম্পানি সম্প্রতি তৈরি করেছে এক পারফিউম। যার প্রধান উপাদান হলো আলু ভাজা। দ্য ইধো পটেটো কমিশন বা আইপিএস এমন অদ্ভুত পারফিউমটি তৈরি করেছে।
এরই মধ্যে পারফিউমটি তাদের ওয়েবসাইটে দেদারছে বিক্রিও হচ্ছে। এমনকি প্রথমবার বাজারে আসার সঙ্গে সঙ্গে তা স্টক আউটও হয়ে গেছে। তবে শিগগিরই রিস্টক হবে নতুন এই সুগন্ধি।
এই পারফিউম তৈরির আগে প্রতিষ্ঠানটি একটি সমীক্ষা করে। এতে দেখা যায়, প্রায় ৯০ শতাংশ আমেরিকান ফ্রেঞ্চ ফ্রাইয়ের গন্ধকে অপ্রতিরোধ্য বলে মনে করেন। মার্কিনরা জানায়, ফ্রেঞ্চ ফ্রাইয়ের সুগন্ধ তাদের কাতর করে দেয়!
কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে, আলু সেদ্ধ ও তার সঙ্গে অ্যাসেনশিয়াল অয়েল মিশিয়ে তৈরি করা হয়েছে এই পারফিউম। এর গন্ধটি পুরোপুরি আলু ভাজার সুবাসের মতো।
অনেকেই জানিয়েছেন, এই পারফিউমের গন্ধ সবার কাছেই ভালো লেগেছে। সব মিলিয়ে ফরাসি পারফিউমকে টেক্কা দিচ্ছে এই আলু ভাজা পারফিউম।
আর সেটিই নেটিজেনদের কাছে খুব মজার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কোম্পানির তরফেও বলা হয়েছে, চিন্তা করার কিছুই নেই, আলু ভাজার ভক্তদের হতাশ হতে হবে না।
খুব দ্রুত আবার বাজারে আসবে এই আলু ভাজার সুগন্ধি। সারা গায়ে আলু ভাজার গন্ধ মেখে সবাই আবার ঘুরতে পারবেন।
সূত্র: হিন্দুস্তান টাইমস/দ্য ওয়াল

Lab Scan