বাগেরহাটে হেরোইন বিক্রেতার যাবজ্জীবন কারাদণ্ড

0

বাগেরহাট সংবাদদাতা॥ বাগেরহাটে হেরোইন সংরক্ষণ ও বিক্রির অপরাধে শেখ মনিরুল ইসলাম (৫২) নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে বাগেরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২’র বিচারক তপন রায় আসামির উপস্থিতিতে এই দণ্ডাদেশ ঘোষণা করেন। এসময় আসামিকে আরও দশ হাজার টাকা অর্থদণ্ড দেন বিচারক। সেই সাথে এই মামলার অন্য আসামি মো. লিটু ওরফে লিটু পাইককে বেকসুর খালাস প্রদান করা হয়। দণ্ড প্রাপ্ত শেখ মনিরুল ইসলাম জেলার সদর উপজেলার কার্তিকদিয়া হুলারপাড় এলাকার মৃত শেখ নুর মোহাম্মাদের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২৩ ফেব্রুয়ারি ফকিরহাট উপজেলার পাগলা শ্যামনগর জোড়াকবর স্থান সংলগ্ন মহাসড়কের পাশ থেকে শেখ মনিরুল ইসলাম ও মো. লিটুকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় শেখ মনিরুল ইসলামের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন জব্দ করে পুলিশের সদস্যরা। পরবর্তীতে জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে দুই জনকে আসামি করে ফকিরহাট থানায় একটি মামলা করা হয়। বুধবার আদালত শেখ মনিরুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন। অভিযোগ প্রমাাণিত না হওয়ায় মো. লিটুকে খালাস দেওয়া হয়।
এই মামলা রাষ্ট্র্রপক্ষের আইনজীবী ছিলেন শরৎচন্দ্র মজুমদার। আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. মো. মিজানুর রহমান খোকন ও দেবদাস রানা।

Lab Scan