বাগেরহাটে হত্যা মামলার আসামিরা প্রকাশ্যে

0

বাগেরহাট সংবাদদাতা॥ বাগেরহাটের শরণখোলায় প্রক্যাশ্যে ঘুরে বেড়াচ্ছে হত্যা মামলার আসামিরা। মামলার দুই মাস ৮দিনেও আসামিরা গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন মামলার বাদি কবির তালুকদার ও তার পরিবার । এই অবস্থায় অতিদ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি।
মামলা সূত্রে জানা যায়, গেল বছরের ২৬ নভেম্বর শরণখোলা উপজেলার গোলবুনিয়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুস সত্তার তালুকদার, তার ছেলে ছগির হোসেন ও কবির তালুকদার গুরুত্বর আহত হন। পরে তারা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। ২৩ ডিসেম্বর বাড়িতে সকালে আব্দুস সত্তার তালুকদার অসুস্থ হয়ে পড়েন। পরে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সত্তার তালুকদারকে মৃত ঘোষণা করেন। তার পরিবারের দাবি ২৬ নভেম্বর করা হামলার কারণেই আব্দুস সত্তার তালুকদারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ২৩ ডিসেম্বর দুপুরে হামলাকারী আবুল তালুকদার, তার দুই ছেলে ছাব্বির তালুকদার, আসাদুজ্জামান রাব্বি, বাপ্পি তালুকদারসহ ৬জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ছেলে কবির তালুকদার। কিন্তু মামলা দায়েরের প্রায় আড়াই মাস হলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি।
মামলার বাদি কবির তালুকদার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে আবুল তালুকদার, তার ছেলে ও আত্মীয় স্বজনদের হামলায়ই আমার পিতার মৃত্যু হয়েছে। পুলিশ মামলা নিলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি। আসামিরা প্রকাশ্যে ঘূরে বেড়াচ্ছে। আমরা খুবই নিরাপত্তাহীনতায় ভুগছি।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একরাম হোসেন বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে আমরা মামলা নিয়েছি। নিহতের মরদেহের ময়নাতদন্ত হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

Lab Scan