বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপণন কেন্দ্র বাস্তবায়ন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

0

 

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোরের ঝিকরগাছায় বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপণন কেন্দ্র দ্রুত হস্তানন্তর ও চালুর বাস্তবায়ন কমিটির পরিচিতিসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে ঝিকরগাছা উপজেলার পানিসারা গ্রামস্থ ‘বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপণন কেন্দ্র’ প্রাঙ্গনে অনুষ্ঠিত এই পরিচিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপণন কেন্দ্র দ্রুত হস্তান্তর ও চালুর বাস্তবায়ন কমিটির আহবায়ক মীর ফারুক হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপণন কেন্দ্র হস্তানন্তর ও চালুর বাস্তবায়ন কমিটির উপদেষ্টা মীর বাবরজান বোরন ও আব্দুর রহিম।
এসময় উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য শের আলী সরদার, দুলাল সরকার, গদখালী বাজার কমিটির সভাপতি ও উপদেষ্টা আব্দুল করিম সরদার, সদস্য সচিব সাইদ আহম্মেদ রেজা, সদস্য ইসমাইল হোসেন, সাইফুল ঢালী, আজিজুর রহমান সরদার প্রমুখ।
সভায় বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপণন কেন্দ্রটি অবিলম্বে চালু করাসহ বিভিন্ন দাবি তুলে ধরা হয়। সাড়ে ২৪কোটি টাকা ব্যয়ে নির্মিত ফুল বিপণন কেন্দ্রটি চালু না হওয়ায় নেপথ্যে প্রকৃত কারণ কি সেব্যাপারে সাংবাদিকদের কাছে জানতে চাওয়ার পাশাপাশি প্রশাসনকে দায়ি করে বিভিন্ন প্রশ্ন তোলা হয় ওই পরিচিতি সভায়। এসংক্রান্ত পত্র-পত্রিকায় তথ্যবহুল প্রকাশিত প্রতিবেদনগুলো সঠিক নয় বলে দাবি করেন নেতৃবৃন্দ।

 

 

Lab Scan