বর্ণাঢ্য আয়োজনে মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট সম্পন্ন

0

 

মাগুরা সংবাদদাতা ॥ বর্ণাঢ্য আয়োজনে মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট ২০২২ গত শনিবার রাতে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। তিনদিনব্যাপী এ টুর্নামেন্টে ১২টি জেলার ৩৮টি দল তিনটি ক্যাটাগরিতে অংশ নেয়।
ফাইনাল খেলায় ৩৫+ গ্রুপে কুষ্টিয়ার রেজোয়ানুজ্জান রাজা ও কবির হোসেন জুটি ৬-৪, ৬-০ সেটে মাগুরার সাংবাদিক শফিকুল ইসলাম শফিক ও নওসদ জং জুয়েল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। এ ছাড়া ৪৫+ গ্রুপে সাতক্ষীরার মাকসুদুর রহমান সুজা ও আবদারুর রহমান বিপু জুটি ৬-২, ৬-২ সেটে মাগুরার ডিসি ড. আশরাফুল আলম ও এনামুল কবির মুক্ত জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন এবং সরকারি অফিসার্স গ্রুপে খুলনার পক্ষে সিনিয়র সচিব শেখ ইউসুব হারুন ও ডিডি এনএসআই মো. মাজেদুল ইসলাম ৬-৩, ৬-২ সেটে মাগুরার কাজী কল্লোল ও জিল্লুর রহমানকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি, মেডেল ও প্রাইজমানি তুলে দেন মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, পৃষ্ঠপোষক সান এ্যাপারেলস লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. সাখাওয়াত হোসেন।
মাগুরা টেনিস ফেডারেশনের আয়োজনে এবং সান এ্যাপারেলস লিমিটেডের সহযোগিতায় শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে বৃহস্পতিবার টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি সিনিয়র সচিব ও বেজা’র নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী জেলাগুলো হচ্ছে-যশোর, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, চুয়াডাঙ্গা, পিরোজপুর, গোপালগঞ্জ, কুষ্টিয়া, ফরিদপুর, রাজবাড়ী, ঝিনাইদহ ও মাগুরা। শেখ কামাল ইনডোর স্টেডিয়াম টেনিস মাঠ, নবনির্মিত টেনিস কমপ্লেক্স ও মাগুরা টেনিস ক্লাব মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টেকে ঘিরে বিভিন্ন জেলার টেনিস খেলোয়াড়দের মিলন মেলায় পরিনত হয় মাগুরা জেলা।

Lab Scan