ফেসবুকে মোটরসাইকেল বিক্রির নামে প্রতারণা, সাতক্ষীরায় আটক ৩

0

সাতক্ষীরা সংবাদদাতা॥ ফেসবুকে আইডি খুলে অনলাইনে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর কাস্টমস হাউজ থেকে মোটরসাইকেল বিক্রির নামে প্রতারণার অভিযোগে তিন জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার ভোরে খুলনা জেলার বিভিন্নস্থান থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন খুলনার টুটপাড়া এলাকার আসাদ মোল্লার ছেলে রকিবুল ইসলাম (২৮), একই এলাকার মোয়াজ্জেম হোসেন সেন্টুর ছেলে সাথিল বিন আব্দুল্লাহ তুরিপ (২০) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কলবাড়ি গ্রামের জামিল হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার মীম (২২)।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, আটকরা ফেসবুকে আইডি খুলে সাতক্ষীরা ভোমরা কাস্টমস হাউজ থেকে সম্পূর্ণ নতুন মোটর সাইকেল বিক্রির ভুয়া প্রচার করছিল । অনলাইনে দেওয়া নম্বরে তাদের সঙ্গে কেউ যোগাযোগ করলে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বংশীপুর এলাকার সেনা সদস্য আব্দুল জহির গাজী তাদের প্রতারণার ফাঁদে পড়েন। তার নিকট থেকে মোটর সাইকেল বিক্রির নামে ৯১ হাজার টাকা হাতিয়ে নেয় এই প্রতারক চক্রটি। তিনি আরও জানান, এ ঘটনায় সেনা সদস্যের আতœীয় আব্দুস সালাম তরফদার বাদী হয়ে শ্যামনগর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় প্রতারক চক্রের এই সদস্যদের শনাক্ত করা হয় এবং তাদের আটক করা হয়।

Lab Scan