‘প্রেম’ করতে ব্যাংকক উড়ে গেলেন টাইগার-তারা

0

লোকসমাজ ডেস্ক॥ দিশা পাটানির সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ। এ খবর অনেকেরই জানা। কিন্তু আকস্মিকভাবে তারা সুতারিয়াকে নিয়ে ব্যাংককে উড়ে গেলেন টাইগার। তাও আবার প্রেম করার জন্য!
হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, টাইগার-তারা প্রেম করতে ব্যাংককে উড়ে গেছেন। তবে তা সিনেমার খাতিরে। পরিচালক আহমেদ খানের ‘হিরোপান্তি-টু’ সিনেমার জন্য তাদের এই সফর। সেখানে বেশ কিছু স্থানে অ্যাকশন ও রোমান্টিক গানের শুট হবে। এ সিনেমার প্রধান অভিনেতা-অভিনেত্রী হিসেবে উপস্থিত থাকবেন এই দুই বলিউড তারকা।
সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইয়ের বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় টাইগার-তারাকে। তাদের সঙ্গে ছিলেন পরিচালক আহমেদ খানও। কালো রঙের টি-শার্টের সঙ্গে ডেনিম জিনস পরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিয়েছেন টাইগার। অন্যদিকে কালো রঙের টি-শার্ট এবং শর্টসের কম্বিনেশনে বেশ কুল অ্যান্ড ক্যাজুয়াল মেজাজে ছিলেন তারা।
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ সিনেমার পর ফের একবার বড় পর্দায় জুটি বাঁধছেন টাইগার-তারা। সম্প্রতি আবুধাবিতে তারাকে নিয়ে শুটিং শেষে মুম্বাইয়ে ফিরেন পরিচালক আহমেদ খান।
২০১৪ সালে ‘হিরোপন্তি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে টাইগার শ্রফের। ‘হিরোপান্তি-টু’ সিনেমায় প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। চলতি বছরের ২৯ এপ্রিল সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Lab Scan