পালবাড়িতে ছিনতাই করে পালানোর সময় দুজন আটক

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরে দুই যুবকের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাবার চেষ্টাকালে হাতেনাতে দুই দুর্বৃত্ত আটক হয়েছেন। গত রোববার রাতে শহরের পালবাড়ি তেঁতুলতলায় এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন-শহরতলীর শেখহাটির নজরুল ইসলামের ছেলে আমিনুর রহমান (২৪) ও উপশহর বি-ব্লক এলাকার উজ্জল হোসেনের ছেলে পলাশ হোসেন (২৬)।
পুলিশ জানায়, সদর উপজেলার ছিলুমপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে আলম হোসেন মেট্রো কুরিয়ার অ্যান্ড পার্সেল সার্ভিসের নিউমার্কেট শাখায় চাকরি করেন। প্রতিদিনের ন্যায় গত রোববার রাতে তিনি এলাকার ছোটভাই তৌহিদকে (২২) সাথে নিয়ে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। রাত সোয়া ১১ টার দিকে পালবাড়ি তেঁতুলতলায় পৌঁছালে একটি মোটরসাইকেল থাকা ৩ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করেন। তারা এ সময় তাদেরকে মারধর করে দুটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন সেট ও নগদ ৩ হাজার ২৫০ টাকা ছিনতাই করে নেন। পরে ছিনতাইকারীরা পালিয়ে যাবার চেষ্টকালে আলম হোসেন ও তার সঙ্গী তৌহিদ ডাক চিৎকার শুরু করেন। তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের মধ্যে উল্লিখিত দুজনকে হাতেনাতে আটক করেন। তবে তাদের অনিক নামে আরেক সহযোগী পালিয়ে যেতে সক্ষম হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে আটক আমিনুর ও পলাশকে তাদের কাছে সোপর্দ করেন স্থানীয়রা। এ সময় আটক দু’জনের কাছ থেকে ছিনতাই করে নেয়া মোবাইল ফোন সেট দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

Lab Scan