পরমব্রতের কারণে সংসার ভাঙলো অনুপমের!

0

লোকসমাজ ডেস্ক॥ পিয়া চক্রবর্তীর সঙ্গে ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। যদিও বিবাহবিচ্ছেদের কারণ ব্যাখ্যা করেনি এই দম্পতি। তবে গুঞ্জন উড়ছে, কলকাতার একজন নায়কের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন অনুপমের স্ত্রী পিয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ঘূর্ণিঝড় ইয়াসের সময়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তন্ময় ঘোষের সংগঠন ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল।
এই মঞ্চেই যোগ দিয়েছিলেন অনুপম, পরমব্রত চ্যাটার্জি, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা ব্যানার্জি, ঋতব্রত মুখার্জিসহ একঝাঁক তারকা। তারা মিলেই গঠন করেছিলেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘সিটিজেন্স রেসপন্স’। এতে যুক্ত হয়েছিলেন পিয়া চক্রবর্তী। গত ২৭ জুন পরমব্রতর জন্মদিন ছিল।
একটি পোস্টে পিয়া তার বন্ধুকে শুভেচ্ছা জানিয়েছিলেন। পরমব্রতর সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ‘শুভ জন্মদিন। আমরা আরো অনেক স্মৃতি তৈরি করব।’ ১৬ আগস্ট ছিল পিয়া চক্রবর্তীর জন্মদিন। সে দিন পরমব্রত ফিরিয়ে দেন সেই শুভেচ্ছা।
ইনস্টাগ্রামে পিয়ার সঙ্গে ছবি দিয়েছিলেন তিনি। ক্যাপশনে পরমব্রত লিখেছিলেন, ‘শুভ জন্মদিন বন্ধু। কমরেড, ভরসার মানুষ। চলো, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি। ঠিক যেমনটা তুমি চেয়েছিলে। এদিকে ‘ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ রক্ষার জন্য তৈরি হয়েছে ৯ সদস্যের এক কমিটি। এ কমিটির প্রধান পরমব্রত। সম্প্রতি তাতে যোগ দিয়েছেন পিয়া। প্রশ্ন উঠেছে, এগুলোই কী অনুপমের সঙ্গে সংসার ভাঙার অনুঘটক!

Lab Scan