নয়া বিজ্ঞাপনে মৌসুমী

0

লোকসমাজ ডেস্ক॥ শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন প্রিয়দর্শিনী মৌসুমী। নির্বাচনের আমেজ কাটিয়ে পুরোদমে কাজে ফিরেছেন তিনি। এরইমধ্যে আরএফএল গ্যাস স্টোভ এর নতুন বিজ্ঞাপনে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। রাজধানীর একটি স্টুডিওতে বিজ্ঞাপনটির দৃশ্য ধারণ করা হয়। ‘পরিবারের একজন চিরদিনের বন্ধন’ থিম নিয়ে আইডিয়া বক্সের পরিকল্পনায় নাইন্টিজ কিড্‌স প্রোডাকশন হাউজের ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শাফায়াত হোসেন শাওন। বিজ্ঞাপনটি প্রসঙ্গে মৌসুমী বলেন, বিজ্ঞাপনটির থিম খুবই সুন্দর। পুরো টিম অনেক গোছানো কাজ করেছে। বিজ্ঞাপনটি প্রচারে এলেই দর্শকের জন্য চমক থাকছে।
নির্মাতা শাফায়াত হোসেন শাওন বলেন, একেবারেই ভিন্নধর্মী একটি কনসেপ্ট নিয়ে বিজ্ঞাপনটি তৈরি করেছি। মৌসুমী আপাকে পেয়ে আমাদের পুরো টিম উচ্ছ্বসিত। আশা করি, বিজ্ঞাপনটি দর্শকের বেশ ভালো লাগবে।
জানা গেছে, আগামী ১০ই মার্চ থেকে বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এদিকে ৩টি সিনেমার শুটিং ও ডাবিং-এর কাজ শেষ করেছেন মৌসুমী। সিনেমাগুলো হচ্ছে সরকারি অনুদানের মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘ভাঙ্গন’, আশুতোষ সুজনের ‘দেশান্তর’ ও জাহিদ হোসেনের ‘সোনার চর’। শিগগিরই আরও দুটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন মৌসুমী। একটি ‘ছিটমহল’ ও অন্যটি ‘কানাগলি’। জাহিদ হোসেনের পরিচালনায় সিনেমা দুটিতে মৌসুমীর সঙ্গে ওমর সানীর থাকার কথা রয়েছে।

Lab Scan