নয়া চমক নিয়ে সানি লিওন

0

লোকসমাজ ডেস্ক॥ ফের নয়া চমক নিয়ে আসছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। নতুন মিউজিক ভিডিও আসছে তার। এখানেও একসঙ্গে জুটি বাঁধলেন ‘বেবি ডল’ জুটি। কণিকা কাপুরের কণ্ঠে আরও একবার সিলভার স্ক্রিন মাতাতে প্রস্তুত সানি লিওন। ‘মধুবন’ নামের মিউজিক ভিডিও’র শুটিং শুরু করেছিলেন আগেই, এবারে মুক্তি পেতে চলেছে এই গান। জানা গেছে, এই কারণে সানি লিওন এবং গায়িকা কণিকা কাপুর, ‘বিগ বস’-এ আসতে চলেছেন। দু’জনকে তাদের পার্টি নাম্বার ‘মধুবন’-এর প্রচারের জন্য এই শোতে দেখা যাবে। চমকের এখানেই শেষ নয়, এই গানটিকে বিশেষ করে তোলে আরও একটি বিষয়।
তা হলো গায়ক অরিন্দম চক্রবর্তীও কণিকার সঙ্গে কাজ করেছেন এই গানে। একটি প্রতিযোগিতায় জয়ী হওয়ার পরে তাকে এই পার্টি নাম্বার গাওয়ার জন্য বেছে নেয়া হয়েছে। বিগ বসে এই গানের প্রচারে রীতিমতো পুল পার্টির আয়োজন করা হয়েছে। বাড়ির পুরো বাগান এলাকাকে একটি পুলে পরিণত করা হবে এবং পুল পার্টির আয়োজন করা হবে। শুধু তাই নয়, সব প্রতিযোগীদের নাচতে ও মকটেল উপভোগ করতে দেখা যাবে। বলা বাহুল্য, সানি লিওনও একটি টাস্ক রাখবেন।
গানটির কোরিওগ্রাফি করেছেন গণেশ আচারিয়া। এর আগে সানির সঙ্গে ‘ট্রিপি ট্রিপি’-তে কাজ করেছেন গণেশ আচারিয়া। গানটি কম্পোজ করেছেন তোশি শাবরি। সানি লিওন বলেন, এই গানটি নিউ ইয়ার উপলক্ষে আমার পক্ষ থেকে চমক।
এটি একটি পার্টি গান। আমরা সবাই বড় আয়োজনে এর শুটিং করেছি। চমৎকার গান, কোরিওগ্রাফি। নিজের শতভাগ দিয়ে পারফর্মের চেষ্টা করেছি। বরাবরের মতো সুপারহট সানি লিওনকে আবিষ্কার করতে পারবেন সবাই।

Lab Scan