নড়াইলে বৃক্ষরোপণ অভিযান ও মেলার উদ্বোধন

0

 

নড়াইল অফিস ॥ নড়াইলে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমি চত্বরে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে গিয়ে শেষ হয়।
জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগ নড়াইলের আয়োজনে সপ্তাহব্যাপী এই বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় বন কর্মকর্তা এসএম সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফকরুল হাসান, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, সহকারী বন সংরক্ষক অমিতা মন্ডল।
বৃক্ষমেলা উপলক্ষে স্কুল-কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। এছাড়া বৃক্ষমেলা চলাকালে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃক্ষমেলায় মোট ১৫টি স্টল বসেছে। আগামী ২৬ আগস্ট এ মেলার সমাপনী দিন বিকেলে পুরস্কার বিতরণী হবে।

 

 

Lab Scan