নড়াইলে পার্কের দর্শনার্থীদের থেকে চাঁদা আদায়, গ্রেফতার ৬

0

নড়াইল সংবাদদাতা॥ নড়াইল পৌরসভার হাটবাড়িয়া জমিদার বাড়ি ডিসি পার্কে আসা দর্শনার্থীদের জিম্মি করে ভয়ভীতি দিয়ে চাঁদা আদায়ের ঘটনায় ৬ তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।  মঙ্গলবার দুপুরে অভিযুক্তদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাত পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন, নড়াইল পৌরসভার মাছিমদিয়া গ্রামের অন্তর মোল্যা (১৯), নড়াইল শহর সংলগ্ন আউড়িয়া গ্রামের নাঈম শিকদার (১৯), একই গ্রামের রবিউল ইসলাম (২৫), রায়হান হোসেন হৃদয় (২০), সদর উপজেলার ভদ্রবিলা গ্রামের আকিব মোল্যা (২২) ও একই গ্রামের আবিদ মাহমুদ সম্রাট (২২)।
নড়াইল সদর থানা সূত্রে জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর মাগুরা জেলার শালিখা থানার সরসুনা গ্রাম থেকে চার বন্ধু নড়াইলের হাটবাড়িয়া জমিদার বাড়ি ডিসি পার্কে ঘুরতে আসেন। এ সময় গ্রেফতার তরুণরা চার বন্ধুকে জিম্মি করে তাদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় তাদেরকে মারধর করে নগদ টাকা, মোবাইল ফোন, হেলমেট কেড়ে নেয় এবং তাদের মোটরসাইকেল ভাঙচুর করে তারা।
নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওবায়দুর রহমান জানান, খবর শোনার পর নড়াইলের পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুনের নির্দেশে নড়াইল থানা পুলিশ ও রূপগঞ্জ সদর ফাঁড়ির পুলিশের যৌথ অভিযানে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে নড়াইল সদর থানার আউড়িয়া ও পৌরসভার আলাদাতপুর এলাকা ৬ জনকে গ্রেফতার করা হয়।

 

Lab Scan