নড়াইলের তেলিডাঙ্গায় দু’ পক্ষের সংঘর্ষে আহত ১২

0

নড়াইল সংবাদদাতা॥ পূর্ব শত্রুতা ও অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলে কালিয়া উপজেলার তেলিডাঙ্গা গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১২জন আহত হয়েছেন। আহতদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, নড়াইল সদর হাসপাতাল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত বাবলু খাকীকে (৫০) নড়াইল সদর হাসপাতাল, মিটু শরিফকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও তিলা ফরাজিসহ অন্যান্য আহতদেরকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হয়েছে।
পূর্ব শত্রুতা ও অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালিয়া উপজেলার মাউলি ইউনিয়নের তেলিডাঙ্গা গ্রামের আহাদুর খাকী এবং গফফার শেখের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে গফফার শেখের পক্ষের লোকজন আহাদুর খাকী গ্রুপের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় ।এ হামলায় বাবলু খাকীর চারটি দাত ভেঙ্গে যায়। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়।এছাড়া মরফুল খাকী,মিন্টু খাকী,মফিজুর খাকীসহ উভয়পক্ষের কমপক্ষে ১২জন আহত হন।
নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা জানান,ঘটনার পরপরই পুলিশ মোতায়ের করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত । কোন পক্ষ এখনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Lab Scan