নওয়াপাড়া বাড়ি থেকে বেরিয়ে সন্তানসহ নিখোঁজ গৃহবধূ

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছার মেয়ে এক সন্তানের জননী সেলিনা বেগম (২৫) প্রায় দুই সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন। যশোরের নওয়াপাড়ায় স্বামীর ভাড়া বাসা থেকে সন্তানকে সাথে নিয়ে বের হয়ে আর ফেরেননি। দ্ইু পরিবারের লোকজন নিকট আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও সেলিনা ও তার সন্তানের কোন সন্ধান পাননি। মেয়েকে খুঁজে পেতে ব্যাকুল সেলিনার বৃদ্ধ পিতা- মা ও স্বজনরা।
চৌগাছা পৌর এলাকার বাকপাড়া মহল্লার বাসিন্দা জালাল শেখ প্রায় দশ বছর আগে যশোরের নওয়াপাড়া শিল্পশহরের পাঁচকবরের মৃত গোলাম সরোয়ারের ছেলে আব্দুর রহিমের সাথে তার মেয়ে সেলিনা বেগমকে বিয়ে দেন। বর্তমানে তারা নওয়াপাড়ার নর্থবেঙ্গলে জনৈক সেলিমের বাড়িতে তিন বছর ধরে ভাড়া থাকেন। স্বামী আব্দুর রহিম নওয়াপাড়া ঘাটে লেবারের কাজ করেন।
সেলিমা বেগমের পিতা জালাল শেখ বলেন, ঈদুল আজহার চারদিন আগে সোমবার বিকেলে সেলিনা বেগম তার শিশুকন্যা নুসরাতকে (৬) সাথে নিয়ে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেন নি। রাতে মেয়ের স্বামী আব্দুর রহিম মোবাইল ফোনে জানান, তিনি কাজ থেকে বাড়ি এসে নুসরাত ও তার মা সেলিনাকে বাসায় পাচ্ছেন না। সেই থেকে জামাইসহ আমরা সকলেই নিকট আত্মীয়- স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে কোথাও সন্ধান মেলাতে পারিনি। কোন উপায় না পেয়ে অভয়নগর থানায় একটি ডায়েরি করেছি। কিন্তু আজও কোন খোঁজ- খবর পাইনি।

 

 

 

 

Lab Scan