দ্বিতীয় স্ত্রী

বলিউডের অন্যতম আলোচিত সিনেমা স্ত্রী। গত বছর মুক্তি পায় এটি। শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত সিনেমাটি দর্শক মহলে ভালো সাড়াও ফেলে। পাশাপাশি বক্স অফিসে আয় করে প্রায় ১২০ কোটি রুপি। সম্প্রতি স্ত্রী সিনেমাটি মুক্তির এক বছর পূর্ণ করেছে। প্রথমটির সাফল্যের পর সিনেমাটির দ্বিতীয় কিস্তি নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতারা। খুব শিগগির এ বিষয়ে ঘোষণাও আসতে পারে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
শোনা যাচ্ছে, রাজ নিদিমরু ও কৃষ্ণা ডিকে স্ত্রী-টু সিনেমার চিত্রনাট্য লেখা শুরু করেছেন। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যটিমে বলেন, ‘সিনেমা নিয়ে তাদের পরিকল্পনা রয়েছে। তবে এখনই তা শুরু হচ্ছে না। কিছু সমস্যা রয়েছে যেগুলোর সমাধান করতে হবে। সেগুলো হলে খুব শিগগির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।’
ভোপালের চান্দেরি গ্রামে প্রচলিত একটি কাহিনি অবলম্বনে নির্মিত হয় স্ত্রী সিনেমাটি। এটি পরিচালনা করেছেন অমর কৌশিক। শ্রদ্ধা-রাজকুমার ছাড়াও এতে আরো অভিনয় করেছেন— পঙ্কজ ত্রিপাটি, অভিষেক ব্যানার্জি, বিজয় রাজ প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন দীনেশ বিজন, রাজ নিদিমরু ও কৃষ্ণ ডি কে। শোনা যাচ্ছে, স্ত্রী-টু সিনেমাটিতেও অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। তবে প্রথম সিনেমার আর কোনো অভিনয়শিল্পীকে দ্বিতীয়টিতে দেখা যাবে কি না তা এখনো নিশ্চিত নয়।

ভাগ