তারেক রহমানকে কটূক্তি : ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

0

লোকসমাজ ডেস্ক॥ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
সোমবার সকাল ১০টায় ঢাকা মেডিক্যালের বহির্বিভাগের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার প্রদক্ষিণ করে বকশীবাজারে গিয়ে শেষ হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আকতার হোসেন এবং সদস্য সচিব মো: আমানউল্লাহ আমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাছিরউদ্দীন নাছির, জহির উদ্দীন আহমেদ, খোরশেদ আলম সোহেল, এইচ এম আবু জাফর, সোহেল রানা, আশিকুর রহমান, হাসান আল আরিফসহ বিভিন্ন হলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দুই শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বলেন, শিষ্টাচার আওয়ামী লীগের মধ্যে জন্মলগ্ন থেকেই অনুপস্থিত। মান্নাফী যদি তার ধৃষ্টতাপূর্ণ বক্তব্যে প্রত্যাহার না করে, দেশবাসী এবং দেশনায়ক তারেক রহমানের কাছে ক্ষমা না চান তাহলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় এর জবাব রাজপথে দিবে।

Lab Scan