ডুমুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৭

0

ডুমুরিয়া(খুলনা)সংবাদদাতা॥ খুলনার ডুমুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকার উত্তর গোবিন্দকাঠি গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে ডুমুরিয়া থানা পুলিশের এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়েছে।
প্রেস ব্রিফিংয়ে ওসি সেখ কনি মিয়া জানান, গত সোমবার দিবাগত গভীর রাতে তিনি গোপন সূত্রে জানতে পারেন থানার আটলিয়া ইউনিয়নের উত্তর গোবিন্দকাঠি গ্রামের মিন্টু শেখের বাড়ির আশেপাশে একটি পিকআপ ভ্যানসহ অজ্ঞাত পরিচয়ের ১০/১২ জন ব্যক্তি অবস্থান করছে। এ সময় টহল পুলিশ দল তাদের চ্যালেঞ্জ করে দলের ৭ জনকে আটক করা হয়।
আটকরা হলেন জয়পুরহাট জেলার আক্কেলপুর থানা এলাকার মোঃ ইদ্রিস আলী (২১), টাঙ্গাইল জেলার বাসাইল থানা এলাকার মোঃ খোকন মিয়া (২৮), সখীপুর থানা এলাকার মোঃ মামুন মিয়/ লালচান (৪৫), ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকার মোঃ আলামিন খলিফা (৪০), খুলনার বটিয়াঘাটা থানার ভান্ডার কোট এলাকার মোঃ ইউসুফ শেখ (২৬), পিরোজপুর জেলার কাউখালী থানা এলাকার মোঃ ইব্রাহিম হাওলাদার (৩৫) এবং কেএমপি’র লবনচরা থানা এলাকার মোঃ রফিকুল ইসলাম নয়ন (৩২)। তবে এ সময় আরো ৪/৫ জন সদস্য অস্ত্রসহ পালিয়ে যায়।
ডাকাত দলের সাথে থাকা পিকআপ তল্লাশি করে ধারালো চাপাটি, লোহার রড, স্লাই রেঞ্জসহ ডাকাতি কাজে ব্যবহারের বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে পুলিশ। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ডাকাত দল তাদের উদ্দ্যেশের কথা স্বীকার করে। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ডাকাত সদস্যদের মধ্যে কয়েক জনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি/আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার ঘটনায় মামলা রয়েছে। তারা ওই রাতে মিন্টু শেখের বাড়িতে ডাকাতি করার প্রস্তুতির কথা স্বীকার করেছে। এই ঘটনায় থানার এস আই বিশ্বজিত পাল বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি মামলা করেছেন।

Lab Scan