ডুমুরিয়ার গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ভাইপোদের হামলায় চাচা নিহত, আহত ১

0

ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা॥ খুলনার ডুমুরিয়ায় গাছের ডাল কাটাকে কেন্দ্র ভাইপোদের হামলায় চাচা নিহত ও তার কন্যা আহত হয়েছে। গত মঙ্গলবার বিকেলের দিকে উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম শেখ (৫০), তিনি ওই গ্রামের মৃত মাহাতাব শেখের ছেলে। একই ঘটনায় নজরুল শেখের মেয়ে মুক্তা খাতুন (১৭) আহত হয়েছে।
পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, হোগলাডাঙ্গা গ্রামের আশরাফ শেখের ৩ ছেলে রিপন শেখ (২৫), ইমন শেখ (২২) ও মামুন শেখ (১৮) একটি শিরিষ গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রথমে তাদের চাচি নজরুল শেখের স্ত্রী বিউটি বেগমের সাথে বিবাদে লিপ্ত হয়। এসময় তাদের চাচাা নজরুল শেখ ও তার মেয়ে মুক্তা বাধা দিতে গেলে তাদের হাতে থাকা লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে নজরুল ও তার মেয়ে মুক্তাকে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এতে নজরুল রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। এক পর্যায়ে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ দিকে নজরুলের মৃত্যু হয়। তবে মুক্তা হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।
এদিকে সংঘর্ষের খবর পেয়ে খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল বি) এস এম রাজু আহম্মেদ, ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান ও মাগুরাঘোনা ফাঁড়ি ইনচার্জ এস আই হাবিবুল্লাহ রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহত নজরুলের লাশের ময়নাতদন্ত শেষে গতকাল বুধবার বিকেলে নিয়ে যায়। বুধবার এ রিপোর্ট লেখার সময় নজরুলের স্ত্রী বিউটি বেগম মামলা রুজু করার জন্যে থানায় অবস্থান করছিলেন বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান ।

Lab Scan