ঝিনাইদহে ১১টি চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৩

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ ঝিনাইদহে চোরাই মোটরসাইকেলসহ দক্ষিণবঙ্গের আন্তঃজেলা চোরচক্রের তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের স্বীকারোক্তি মোতাবেক সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকা থেকে উদ্ধার হয়েছে ১১টি চুরি হওয়া মোটরসাইকেল। শুক্রবার পুলিশের প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য প্রকাশ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, সাতক্ষীরা জেলার বংশিপুর গ্রামের মোহাম্মদ আলী, ভ্যাটখালী গ্রামের মনিরুজ্জামান, খুলনা জেলার চালনা গ্রামের হেলাল। এর মধ্যে মোহাম্মদ আলীর বিরুদ্ধে ঝিনাইদহ, খুলনা, মাগুরা, সাতক্ষীরা, কুষ্টিয়াসহ বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে। শনিবার সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার আজিম-উল-আহসান। তিনি বলেন, ঝিনাইদহ শহর থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় সদর থানায় মামলা করা হয়। মামলা তদন্ত করতে গিয়ে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানা এলাকা থেকে মোটর সাইকেল চুরির দক্ষিণবঙ্গের আন্তঃজেলা চোর চক্রের মূলহোতা মোহাম্মদ আলীকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে জড়িত আরও দু-জনকে গ্রেফতার করা হয়। তারা এই অঞ্চলের ১৮টি জেলায় মোটরসাইকেল চুরির সাথে জড়িত। পরে গ্রেফতারকৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার রাতে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ, শ্যামনগর, আশাশুনিসহ বিভিন্ন এলাকা থেকে চোরাই ১১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটর সাইকেলগুলো পর্যায়ক্রমে তাদের মালিকদের কাছে হস্তান্তর করা হবে বলে জানানো হয়।
পুলিশের প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) এসএম রাজু আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আবিদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন উদ্দিন ও এসআই ফরি

Lab Scan