ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহ সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় চাচা আলী হোসেন (৬০) ও ভাতিজা মাহফুজুর রহমান (২০) নিহত হয়েছেন। বুধবার সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের সদর উপজেলার পাচঁমাইল এলাকায় এ দুর্ঘনা ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের রাঙ্গীয়ারপোতা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আলী হোসেন ও গোলাম নবীর ছেলে মাহফুজুর রহমান। এই নিয়ে গত তিনদিনে জেলার বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হলেন।
সাধুহাটী ইউনিয়নের ইউপি সদস্য মো. মুকুল হোসেন জানান, চাচা ও ভাতিজা বুধবার সকালে আলমসাধুতে করে রাঙ্গিয়ারপোতা গ্রাম থেকে ফরিদপুর যাচ্ছিলেন। তারা পাচঁমাইল নামক স্থানে পৌঁছুলে আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। পরে পেছন থেকে একটি ট্রাক তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চাচা আলী হোসেন ও ভাতিজা মাহফুজুর রহমান নিহত হন। পরে তাদের সাথে থাকা অন্য যাত্রীরা মরদেহ নিয়ে বাড়িতে চলে যান।
গ্রামবাসী রফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তিরা পাটখড়ির ব্যবসা করতেন। সকালে পাটখড়ি কেনার জন্যে ফরিদপুর যাচ্ছিলেন। পথে তারা দুর্ঘটনার শিকার হন।
ঝিনাইদহ সদর থানার ওসি মো. শাহীন উদ্দীন জানান, দুজন নিহতের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্যে পাঠনো হয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

 

Lab Scan