ঝিকরগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতা সাজু নিহত

0

 

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোরের ঝিকরগাছায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে ছাত্রদল নেতা শাকিল খান সাজুর (২২)। তিনি উপজেলার শংকরপু ইউনিয়ন শাখা ছাত্রদলের সভাপতি ছিলেন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বাগআঁচড়া-বাঁকড়া সড়কের শংকরপুর ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।
সাজু শংকরপুর গ্রামের বাসিন্দা ক্যান্সার আক্রান্ত সাইফুল ইসলামের একমাত্র ছেলে।
শংকরপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি তানজির জানান, সাজু মোটরসাইকেলে বাঁকড়ায় তার খালা বাড়িতে যাচ্ছিলেন। শংকরপুর ইটভাটার সামনে এসে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় রাস্তার পাশের একটি খেজুর ও একটি বাবলা গাছে সজোরে ধাক্কা লাগে। এতে সাজু মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎক ঢাকায় স্থানান্তর করেন। ঢাকায় যাওয়ার পথে নড়াইলের সাজুর মৃত্যু হয়।আগামীকাল শুক্রবার সকাল ১০টায় জানাজা শেষে শংকরপুর গ্রামের পারিবারিক কবরস্থানে শাকিল খান সাজুর লাশ দাফন করার কথা বলে উপজেলা ছাত্রদলের আহবায়ক আশরাফুল আলম রানা জানিয়েছেন।
সাজুর অকাল মৃত্যুতে তার পরিবার, রাজনৈতিক সহকর্মীসহ এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে ছাত্রদল নেতা সাজুর মৃত্যুর খবর শুনে তার বাড়িতে ছুটে যান শংকরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক এনামুল হক বাবলু, ঝিকরগাছা উপজেলা ছাত্রদলের আহবায়ক আশরাফুল আলম রানা, সদস্য সচিব শাহিন আলম বিপ্লব, পৌর ছাত্রদলের আহবায়ক শামিম রেজা, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ইয়ার হোসেন সোহান, জসিমউদ্দিনসহ নেতৃবৃন্দ।

Lab Scan