ঝিকরগাছায় ট্রাক প্রতীকের কর্মীকে মারপিট ও বাড়ি ভাঙচুর

0

 

স্টাফ রিপোটার॥ যশোরের ঝিকরগাছার পল্লীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ট্রাক প্রতীকের প্রার্থী মনিরুল ইসলাম মনিরের ৩ কর্মীর বাড়িতে হামলার ও মারপিটের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯টার দিকে উপজেলার শংকরপুর ইউনিয়নের হরিদ্রাপোতা গ্রামে।
ওই গ্রামের মৃত কেরামত আলীর ছেলে ট্রাক প্রতীকের কর্মী আকরাম হোসেন জানিয়েছেন, তিনিসহ তার ছোটভাই সাজ্জাত হোসেন ও আকছেদ আলী গত ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে ট্রাক প্রতীকের পক্ষে কাজ করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে একই গ্রামের বাবুর ছেলে রুনা, গফুরের ছেলে আরিফুল ইসলাম, ইমান আলীর ছেলে মুজিদ, আনারুলের ছেলে সুমন, হিছাম আলীর ছেলে ইউনুসসহ ১৪/১৫ জনের একটি দল সোমবার রাত ৯টার দিকে দেশীয় অস্ত্রসহ তাদের বাড়িতে ঢুকে বাড়িঘর ভাংচুর শুরু করেন। এ সময় বাধা দিতে গেলে তার ছোট ভাই আকছেদ আলী, ভাইপো আব্দুল্লাহ আল মামুন ও পুত্রবধূকে মারপিট করা হয়।
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জিয়াউর রহমান জিয়া মঙ্গলবার বলেন, খবর পেয়ে সোমবার রাতেই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। নির্বাচনের আগে থেকেই ওই গ্রামে ঝামেলা চলছিল। আর কোন ঘটনা ঘটবেনা বলেও আশা করেন এস আই জিয়াউর রহমান জিয়া। নির্বাচনের দিন সকালে একই গ্রামের আমিনুর সরদার, ইব্রাহিম সরদার, ইমামুল সরদার, আকরাম হোসেন, সাজ্জাদ হোসেন ও আকছেদ আলীরা একত্রিত হয়ে হরিদ্রাপোতা ভোট কেন্দ্রে নৌকার সমর্থকদের ওপর হামলার ঘটনার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে শংকরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক কবিরুজ্জামান মিঠু জানিয়েছেন।

 

Lab Scan