জুট স্পিনার্সের লোকসান বেড়েছে

0

লোকসমাজ ডেস্ক॥শেয়ারবাজারে বস্ত্র খাতে তালিকাভুক্ত কোম্পানি জুট স্পিনার্সের পরিচালনা পর্ষদ চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিক (জানুয়ারি-মার্চ, ২০২১) ও নয় মাসের (জুলই, ২০২০-মার্চ, ২০২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আলোচ্য সময়ে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে।রোববার (২৩ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র জানায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১১.৫১ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান ছিল ১০.৯৫ টাকা। সে হিসেবে আলোচ্য প্রান্তিকে কোম্পানি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ০.৫৬ টাকা বা ৫ শতাংশ।
এদিকে তিন মাস মিলে অর্থ ৯ মাসে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৩.৮৩ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান ছিল ৩২.২০ টাকা। সে হিসেবে আলোচ্য প্রান্তিকেও কোম্পানির শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ১.৬৩ টাকা বা ৫ শতাংশ।
২০২১ সালের ৩১ মার্চ পর্যন্ত সময়ে কোম্পানির ঋণাত্মক শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৮২.৮১ টাকা। আগের হিসাব বছরের একই সমেয়ে এনএভিপিএস ছিল ৩৪৮.৮১ টাকা।

Lab Scan