জীবননগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু হতাহত

0

 

রিফাত রহমান,চুয়াডাঙ্গা॥ চুয়াডাঙ্গার জীবননগরের উথলী ইউনিয়নের মোল্লাবাড়ীতে ছোট ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই জন হতাহত হয়েছেন। সড়কের পাশে থাকা গাছের নুইয়ে পড়া ডাল পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে  মঙ্গলবার আনুমানিক সকাল ১০টার দিকে।
দুর্ঘটনায় নিহত মাহফুজুর রহমান (১৭) চুয়াডাঙ্গা দর্শনা পৌর এলাকার রামনগর এলাকার হাসিবুল ইসলামের ছেলে। আহত মাহমুদুল হাসান নয়ন (১৭) ওই একই এলাকার জিনারুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ এস.এম.জাবীদ হাসান জানান, হতাহত মাহফুজুর রহমান ও মাহমুদুল হাসান নয়ন পরস্পর বন্ধু। তারা দুজন ওই সময় সন্তোষপুর থেকে দর্শনার দিকে ফিরছিল। এ সময় সড়কের পাশে থাকা একটি গাছের ডাল নুইয়ে পড়েছিল। সেটাকে পাশকাটাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দর্শনা থেকে জীবননগরগামী একটি দ্রুতগতির ছোট ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মারাত্মকভাবে আহত হয় দুজন। স্থানীয়দের সহযোগিতায় আহত দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সদর হাসপাতালের চিকিৎসক আহত মাহফুজুর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ছাড়পত্র দেয়। তাকে নিয়ে যাওয়ার সময় এদিন দুপুরে পথে সে মারা যায়।

Lab Scan