জমিজমা সংক্রান্ত বিরোধে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

0

 

 

স্টাফ রিপোর্টার ॥ জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে যশোর শহরের খড়কী এলাকার একটি পরিবারকে একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে। ষড়যন্ত্রকারীদের কবল থেকে গোটা পরিবারকে রক্ষা করার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।
মঙ্গলবার প্রেসক্লাব যশোরে শহরের খড়কী এলাকার বাসিন্দা কামরুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, একই এলাকার আমিনুল ইসলাম, রুহুল আমীন তার আপন চাচা আব্দুর রহমানের যোগ সাজসে তাদের পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করতে একের পর এক জালিয়াতি মামলা দিয়ে হয়রানি করে আসছেন। তারা ওয়ারেশ হিসেবে তাদের বাবা ও দাদার সম্পত্তির হকদার হলেও ষড়যন্ত্রকারীরা জাল-জালিয়াতি করে তাদেরকে ভিটেবাড়ি থেকে উচ্ছেদে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন।
তিনি বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে গত ২৮ মে তারা আমার বাড়িতে জোরপূর্বক ঢুকে আমাকে ও আমার স্ত্রীকে বেধড়ক মারপিট করে। এসময় হামলাকারীরা আমার বাড়ির বিদ্যুৎ সংযোগ ছিন্ন করাসহ যাবতীয় আসবাবপত্র ভাঙচুর করেন।
সংবাদ সম্মেলনে কামরুল ইসলাম বলেন, হামলাকারীরা এলাকায় এতই প্রতাপশালী যে বর্তমান তাদের অত্যাচারে আমিও আমার পরিবারবর্গ নিরাপদে থাকতে পারছিনা। প্রতিনিয়ত তাদের ভয়ে আতঙ্কে দিনাতিপাত করছি। এ অবস্থায় তিনি ন্যায় বিচারের স্বার্থে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের শরণাপন্ন হলেও তারা তা মানছেন না।
সংবাদ সম্মেলন থেকে পরিবারের সকল সদস্যদের নিরাপত্তা নিশ্চিতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

 

Lab Scan