জনগণের সরকার প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই : নার্গিস বেগম

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম,বলেছেন, গণআন্দোলনের মাধ্যমে এই কতৃত্ববাদী সরকারের পতন নিশ্চিত করে প্রকৃত জনগণের সরকার প্রতিষ্ঠা করা। আমাদের লক্ষ্য তার জন্যে ঐক্যের কোন বিকল্প নেই।
গতকাল শুক্রবার সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির নব গঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বাহাদুরপুরে একটি শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত সভায় অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন, দেশব্যাপী দলের কমিটি পূনর্গঠনের কার্যক্রম চলমান রয়েছে। যশোরে এই কার্যক্রম অব্যাহত রয়েছে। এর মধ্য দিয়ে সংগঠনের ভিতকে আরও শক্তিশালী করতে হবে। নওয়াপড়া ইউনিয়ন বিএনপির যারা দায়িত্ব পেয়েছেন, তাদের আমানত হিসেবে গ্রহণ করে যথাযথ মর্যাদার সাথে অর্পিত দায়িত্ব পালন করতে হবে। সকলের সাথে সেতুবন্ধন সৃষ্টির মধ্য দিয়ে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। নার্গিস বেগম, শহীদ আব্দার ফারুক,শহীদ ফেরদৌস হোসেন,শহীদ আশিকুর রহমান আকুলসহ প্রয়াত সকল নেতাকর্মীকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ ও তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।
সভায় নওয়াপড়া ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ নূর-উন-নবী, সাবেক সাধারণ সম্পাদক কাজী আজম, বর্তমান সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা শ্রমিকদল নেতা ফিরোজ আলম, যুবদল নেতা কামরুজ্জামান তোতা,তানভীর রায়হান তুহিন, কামরুল হাসান শিমুল প্রমুখ।

Lab Scan