চৌগাছা বিএনপি ও জামায়াতের ১৫ নেতা-কর্মীর হাইকোর্ট থেকে জামিন লাভ

0

 

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চলতি মাসের প্রথম সপ্তাহে পুলিশের দায়ের করা কথিত নাশকতার মামলায় বিএনপি ও জামায়াতের ১৫ নেতা-কর্মী উচ্চ আদালত হতে চার সপ্তাহের জামিন পেয়েছেন। বোরবার হাইকোর্ট থেকে তারা জামিন লাভ করেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।
জামিন পাওয়া নেতাকর্মীরা হলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান, উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মান্নান, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান ইউনুচ আলী দফাদার, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাহিদুল ইসলাম, চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামায়াত নেতা কামাল আহমেদ, চৌগাছা বিশ্বাসপাড়া মহল্লার মৃত শহিদুল ইসলামের ছেলে উজ্জল, হাকিমপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য দেলোয়ার হোসেন, সিংহঝুলী গ্রামের দুদু দফাদারের ছেলে রাজু দফাদার, পৌর এলাকার বাকপাড়া মহল্লার ইসমাইল কবিরাজের ছেলে মিলন হোসেন, দক্ষিণ কয়ারপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে মো. শান্ত, হাজিপুর গ্রামের আব্দুল অহিদের ছেলে দেলোয়ার হোসেন, মন্মতপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মইফুল ইসলাম, মাজালি গ্রামের হাতেম আলীর ছেলে ফুলজান, সিংহঝুলী গ্রামের মৃত মহাসিন দফাদারের ছেলে আলম দফাদার ও উপজেলার ভাদড়া গ্রামের বাবু বিশ্বাসের ছেলে ইমন হাসান রকি।
চলতি মাসের ১ তারিখে থানার এসআই রনি রুজ্জামান বাদি হয়ে চৌগাছা বিএনপি- জামায়াতের ১৭ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ২শ থেকে আড়াইশ জনকে আসামি করে নাশকতার মামলা করেন। ওই মামলায় পুলিশ বিএনপি নেতা উপজেলার আন্দুলিয়া গ্রামের মৃত এবাদত হোসেনের ছেলে এসএম মিলন ও পৌর এলাকার পশ্চিম কারিগরপাড়ার মৃত আব্দুল গনির ছেলে সাবেক পৌর কাউন্সিলর জামায়াত নেতা আব্দুর রহমানকে আটক করেন।

 

 

Lab Scan