চৌগাছায় বিশেষ অভিযানে নারীসহ আটক ১০

0

 

চৌগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোরের চৌগাছায় বিশেষ অভিযানে নারীসহ দশজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ জুন) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। শুক্রবার (২৩ জুন) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
আটকরা হলেন, উপজেলার আড়কান্দি গ্রামের কলিম বিশ্বাসের ছেলে রিপন আলী (৪০), সাঞ্চাডাঙ্গা গ্রামের দাউদ হোসেনের ছেলে আশাদুল ইসলাম (৪১), বুড়িন্দিয়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে ঈমান আলী (৩৮) ও তার ভাই মুজিবর রহমান (৪৫), উজিরপুর গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মফিজুর রহমান (৩৭), দেবীপুর গ্রামের সাব্দার মালিতার স্ত্রী মর্জিনা বেগম (৪৫), পলুয়া গ্রামের মিলন হোসেনের মেয়ে সুরাইয়া খাতুন (২৫) ও একই গ্রামের দুকের মেয়ে সালেহা খাতুন (২৭), নিউ আড়কান্দি গ্রামের শেখ ফরিদের ছেলে আমির হামজা (২২) ও পৌর শহরের ইছাপুর গ্রামের মোরাদ আলীর ছেলে মোবারক আলী (৩৫)। আটকদের বিরুদ্ধে চৌগাছা থানায় বিভিন্ন মামলা হয়েছে।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ বলেন, চৌগাছা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, নিয়মিত মামলা ও গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করে নারীসহ ১০ জনকে আটক করা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Lab Scan