চৌগাছায় কল্যাণ তহবিলে দান করছেন বিশিষ্টজনরা

এম এ রহিম চৌগাছা (যশোর)॥ যশোরের চৌগাছায় করোনা মোকাবেলায় গঠিত কল্যাণ তহবিলে বেতন-ভাতার অর্ধেক দান করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার। করোনার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের সহায়তায় গঠিত কল্যাণ তহবিলে একমাসের সম্মানি ও বেতন-ভাতার অর্ধেক দান করেছেন উপজেলা চেয়ারম্যান অধ্য ড. মোস্তানিছুর রহমান ও ইউএনও জাহিদুল ইসলাম।
শনিবার ৪ এপ্রিল উপজেলা পরিষদ সম্মেলন কে চৌগাছা উপজেলা করোনা প্রতিরোধ কমিটি গঠন করা হয়। পরে কর্মহীনদের সহায়তায় একটি কল্যাণ তহবিল গঠন করা হয়। সিদ্ধান্ত হয়, ব্যক্তি উদ্যোগের সব দান-অনুদানের অর্থ এই তহবিলে প্রদান করা যাবে। গঠিত করোনা প্রতিরোধ কমিটি কর্মবিমুখ মানুষদের তালিকা ধরে বাড়ি-বাড়ি খাদ্য পৌঁছে দেবেন। গঠিত তহবিলে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্য ড. মোস্তানিছুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম তাদের একমাসের সম্মানি ও বেতন-ভাতার অর্ধেক টাকা দেওয়ার ঘোষণা দেন।
এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম হাবিবুর রহমান ২৫ হাজার, সাধারণ স¤পাদক চেয়ারম্যান মেহেদী মাছুদ চৌধুরী ২৫ হাজার, যুগ্ম স¤পাদক চেয়ারম্যান তবিবুর রহমান খান ২১ হাজার ৫শ, সাংগঠনিক স¤পাদক চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ ১০ হাজার, দুইজন ইউপি চেয়ারম্যান দশ হাজার টাকা করে ওই তহবিলে নগদ অর্থ প্রদান করেন। পরে সুমন নামে এক ব্যক্তি ৫০ হাজার টাকা প্রদান করেন

ভাগ