চৌগাছায় কলেজ শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে ১ জন আটক

0

চৌগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোরের চৌগাছার একটি কলেজের এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় একই কলেজের এইচএসসি ফলপ্রার্থী সুশান্ত দাস (২০)- কে গ্রেফতার করেছে মহেশপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে উপজেলার কাটগড়া সরকারি বাওড় সংলগ্ন মহিষখোলা ব্রিজ এলাকায়। ওই ছাত্রী বর্তমানে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন। ধর্ষক সুশান্ত দাস চৌগাছা উপজেলার সুখপুকুরিয়ার গ্রাম পুলিশ সুকদেব দাসের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ডা. সাইফুল ইসলাম কলেজের এইচএসসি ফলপ্রার্থী সুশান্ত দাস ওই ছাত্রীকে ফুসলিয়ে কাটগড়া সরকারি বাওড় সংলগ্ন মহিষখোলা ব্রিজ এলাকায় নিয়ে যান। সেখানে আটকে রেখে ধর্ষণ করেন। পরে মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।
এ ব্যাপারে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক লুৎফুন্নেছা বলেন, ভিকটিম শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ও রয়েছে।
এ ব্যাপারে চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। স্থানটি মহেশপুর উপজেলার মধ্যে। তাই আটক যুবককে মহেশপুর থানায় পাঠানো হয়েছে। মামলা সেখানেই হবে।
এ ব্যাপারে মহেশপুর থানার ওসি খন্দকার শামীম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক যুবককে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

Lab Scan