চৌগাছায় একই সড়কে পৃথক দুর্ঘটনায় হতাহত ২

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর)॥ যশোরের চৌগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন হতাহত হয়েছেন।  সোমাবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চৌগাছা-মহেশপুর সড়কে হাজরাখানা যাত্রী ছাউনি ও চৌগাছা পশুহাট সংলগ্ন স্থানে মর্মান্তিক এই দুর্ঘটনা দুটি ঘটেছে। দুর্ঘটনায় আহত একজনকে যশোরে স্থানান্তর করা হয়েছে।
হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চৌগাছা মহেশপুর সড়কের হাজরাখানা যাত্রী ছাউনির পাশে মোটরসাইকেল ও স্যালোচালিত ট্রলির সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকলে আরোহী ঝিনাইদহের মহেশপুর উপজেলার শংকরহুদা গ্রামের মাসুদ হোসেনের ছেলে শাওন হোসেন (২২) সড়কের উপর ছিটকে পড়েন। এ সময় দ্রুত গতির একটি প্রাইভেট কার তাকে চাপা দিলে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শাওন যশোর শহরে প্রয়োজনীয় কাজ সেরে নিজ বাড়িতে যাওয়ার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
এদিকে সন্ধ্যা সাড়ে ৭ টার পরপরই চুয়াডাঙ্গা সদর উপজেলার কুড়ালগাছি গ্রামের বাবুল হোসেনের ছেলে পলাশ হোসেন (৩০) চৌগাছা থেকে চুয়াডাঙ্গায় যাওয়ার পথে চৌগাছা পশুহাটের কাছে পৌঁছালে আলমসাধুর সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে তিনি সড়কে ছিটকে পড়েন। দুর্ঘটনায় তার পা ভেঙে যাওয়ার পাশাপাশি মাথা ও বুকে আঘাত পান। তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় চিকিৎসক দ্রুত যশোরে রেফার করেন। আহত পলাশ হোসেন দৈনিক সকালের সময় পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি শিমুল রেজার ভাই বলে জানা গেছে।
হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ বিএম সামছুজ্জামান বলেন, দুর্ঘটনায় একজন হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন এবং অপরজন মারাত্মক আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত যশোর রেফার করা হয়েছে।

 

Lab Scan