চৌগাছায় ইউপি নির্বাচন : ১১ ইউপিতে চেয়ারম্যান ও সদস্য পদে ৫৬৬টি মনোনয়নপত্র জমা

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিল রবিবার। ১১টি ইউনিয়ন পরিষদে (ইউপি) মোট ৪৮ জন চেয়ারম্যান, সংরক্ষিত নারী আসনে ১১৭ জন ও সাধারণ ওয়ার্ডের প্রার্থী হিসাবে ৪০১ জন মপেত্র জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ফুলসারা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মেহেদী মাসুদ চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে আর কেউ মনোনয়নপত্র জমাদান না করায় নৌকার প্রার্থী বে-সরকারিভাবে নির্বাচিত হবার পথে রয়েছেন। এছাড়া সংরক্ষিত নারী আসনে ১১ জন ও সাধারণ ওয়ার্ডে ৩৪ মনোনয়নপত্র জমাদেন। পাশাপোল ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী অবাইদুল ইসলাম সবুজ, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মতলেব ও শাহীন রহমান, সংরক্ষিত নারী আসনে ১৩ ও সাধারণ ওয়ার্ডে ৩৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সিংহঝুলী ইউনিয়ন থেকে আওয়ামী লীগের রেজাউর রহমান রেন্দু, স্বতন্ত্র বর্তমান চেয়ারম্যান ইব্রাহীম খলিল বাদল, আব্দুল হামিদ, ওরফে হামিদ মল্লিক ও ইসলামী আন্দোলনের আবু সাইদ, সংরক্ষিত নারী আসনে ১০ ও সাধারণ ওয়ার্ডে ৪২ জন মনোনয়নপত্র জমা দেন।
ধুলিয়ানী ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী এস এম আব্দুস সবুর, স্বতন্ত্র সাবেক চেয়ারম্যান আলাউদ্দীন, মমিনুর রহমান, ইসলামী আন্দোলনের সামাউল ইসলাম, সংরক্ষিত নারী আসনে ১১ ও সাধারণ ওয়ার্ডে ৩৮ জন মনোনয়নপত্র জমা দেন। চৌগাছা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আবুল কাশেম, স্বতন্ত্র শামীম রেজা, আব্দুল মান্নান, বিএম আজিম উদ্দীন, সংরক্ষিত নারী আসনে ১০ ও সাধারণ ওয়ার্ডে ৩১ জন মনোনয়নপত্র জমা দেন।
জগদীশপুর ইউনিয়নে আওয়ামী লীগের তবিবর রহমান খাঁন, স্বতন্ত্র তবিবুর রহমানের ভাতিজা আজাদুর রহমান খাঁন, মাস্টার সিরাজুল ইসলাম, মাও. রবিউল ইসলাম, শামীম হোসেন, সংরক্ষিত নারী আসনে ৯ জন ও সাধারণ ওয়ার্ডে ৩৪ জন মনোনয়নপত্র জমা দেন। পাতিবিলা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী তারিকুল ইসলাম, স্বতন্ত্র আতাউর রহমান লাল, শহিদুল ইসলাম মিয়া, আব্দুর রহমান, ইঞ্জি. রাজু আহমেদ,জাকির হোসেন, আবু জাফর, সংরক্ষিত নারী আসনে ১২ ও সাধারণ ওয়ার্ডে ৪১ জন মনোনয়নপত্র জমা দেন। হাকিমপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মামুন কবির, স্বতন্ত্র মাসুদুল হাসান, জাকের পার্টি বদরুল আলম খান, সংরক্ষিত নারী আসনে ১১ ও সাধারণ ওয়ার্ডে ৩৬ জন মনোনয়নপত্র জমা দেন। স্বরুপদাহ ইউনিয়ন থেকে আওয়ামী লীগের প্রার্থী সানোয়ার হোসেন বকুল, স্বতন্ত্র সাবেক চেয়ারম্যান নুরুল কদর, বর্তমান চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, জয়নাল আবেদিন, মুনতাজ আলী, রফিকুল ইসলাম খোকন, শহিদুল ইসলাম, সংরক্ষিত নারী আসনে ১০ ও সাধারণ ওয়ার্ডে ৩৭ জন মনোনয়নপত্র জমা দেন। নারায়ণপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী শাহীনুর রহমান, স্বতন্ত্র আবু হেনা মোস্তফা কামাল বিদ্যুত, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, তরিকুল ইসলাম ডাবলু, বাংলাদেশ কংগ্রেস পার্টির আব্দুল গনি, সংরক্ষিত নারী আসনে ১০ ও সাধারণ ওয়ার্ডে ৩৯ জন মনোনয়ন পত্র জমা দেন। সুখপুকুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, স্বতন্ত্র চাঁদনী আক্তার, নূরুল ইসলাম, আমির হোসেন, সংরক্ষিত নারী আসনে ১০ ও সাধারণ মেম্বর পদে ৩২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

 

Lab Scan