চুয়াডাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

0

চুয়াডাঙ্গা সংবাদদাতা ॥ ‘পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এ প্রতিপাদ্যে চুয়াডাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ দিনকে কেন্দ্র করে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টায় চুয়াডাঙ্গা শহরের শহীদ হাসান চত্বরে বেলুন ও পায়রা ওড়ানোর মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর একটি শোভাযাত্রা সেখান থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুনের সভাপতিত্বে ডিসি সাহিত্য মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মাহফুজুর রহমান মঞ্জু ,অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) রিয়াজুল ইসলাম ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান।
বক্তারা বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির স্বাভাবিক রাখার জন্য কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করা হয়েছে। আইনশৃঙ্খলার অবনতি হতে পারে এমন সংবাদ পাওয়া মাত্র পুলিশকে আপনারা খবর দিন। প্রয়োজনে ৯৯৯ নম্বরে ফোন করে সহায়তা নিন।

Lab Scan