চুকনগরে ফেনসিডিলসহ তিন জন আটক

ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা ॥ খুলনার চুকনগরে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ মাদক সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার রাত ৯টা ৩০ মিনিটের দিকে ডুমরিয়া থানার চুকনগর বধ্যভূমি এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে জানা গেছে।
খুলনা ডিবি পুলিশের ওসি তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৯টা থেকে ডিবি পুলিশের পরিদর্শক কনি মিয়া সঙ্গীয় ফোর্সসহ চুকনগর গণহত্যা-৭১ স্মৃতি বধ্যভূমি এলাকায় অবস্থান নেয়। এর ২৫/৩০ মিনিটের মধ্যে একটি অনিবন্ধিত বাজাজ ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেল চালিয়ে বধ্যভূমি বাইপাস রোড দিয়ে যাচ্ছিল তিন যুবক। এ সময় পুলিশ তাদের সিগন্যাল দিলে তারা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ তাদের ধাওয়া করলে তিন জনই পুলিশের হাতে ধরা পড়ে। এরপর তাদের দেহ তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে বলে জানায় পুলিশ।
আটকরা হলেন ডুমুরিয়া থানার মালতিয়া (ইট ভাটা) গ্রামের আবুল হোসেন শেখের পুত্র সোহাগ শেখ (২৮), মালতিয়া গ্রামের নুর আলী গাজীর পুত্র মাসুম (২৩) এবং মাগুরাঘোনা গ্রামের মৃত আনোয়ার মোড়লের পুত্র মোজাফফর মোড়ল (৩০)। পুলিশ এ সময় তাদের ব্যবহৃত একটি নম্বরবিহীন বাজাজ ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেল জব্দ করে। পুলিশ জানায় তারা বিভিন্ন পন্থায় অত্র এলাকায় নিয়মিত মাদক দ্রব্য সরবরাহ করে বলে পুলিশের কাছে তথ্য ছিল। এ ব্যাপারে খুলনা জেলা ডিবি পুলিশের পরিদর্শক মোঃ কনি মিয়া বাদী হয়ে ডুমুরিয়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

ভাগ