গায়ের জোরে আওয়ামী লীগ তার অবৈধ ক্ষমতাকে স্থায়ী করতে পারবে না অধ্যাপক নার্গিস বেগম

0

 

মাসুদ রানা বাবু ॥ যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, অবৈধ সরকারের কাছে জনগণের যৌক্তিক দাবি জানিয়ে কোনো লাভ হবে না। কারণ এই সরকার জনগণের প্রতিনিধিত্ব করে না। যারা জনগণের প্রতিনিধিত্ব করে না, তারা কোনো দিন জনগণের ভাষা বোঝে না। জনগণ তাদের কাছে মূল্যহীন। দাবি আদায়ের একটাই পথ গণবিরোধী সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা।
জ্বালানি তেলসহ সকল প্রকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেব বৃহস্পতিবার সদর উপজেলার ইছালী ইউনিয়ন বিএনপি আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইউনিয়নের মনোহরপুর বাজারে অনুষ্ঠিত সভায় অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দুর্নীতি আর লুটপাট করে দেশে দুর্ভিক্ষ সৃষ্টি করে। যে কারণে জনগণ বরাবরই তাদের প্রত্যাখ্যান করে। সে কারণে তারা ভোট ডাকাতি করে ক্ষমতা দখল করে। তিনি বলেন, পেশীশক্তি ও গায়ের জোরে আওয়ামী লীগ তার অবৈধ ক্ষমতাকে স্থায়ী করতে পারবে না। জনতার অভ্যুত্থানের মাধ্যমে তাদের পতন নিশ্চিত হবে। পরে অধ্যাপক নার্গিস বেগমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়।
পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য মারুফুল ইসলাম, কাজী আজম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আশরাফুজ্জামান মিঠু, বিএনপি নেতা রেজাউল ইসলাম কামাল, আব্দুর রহিম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর,ইছালি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদ হাসান লিটন, সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী, যুবদল নেতা তানভীর রায়হান তুহিন, জাকির হোসেন প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন বিএনপির সভাপতি অধ্যাপক মাহমুদ আলম ও পরিচালনা করেন,সাধারণ সম্পাদক ইকরামুল ইসলাম।

Lab Scan