গঙ্গানন্দপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন সোহেল সভাপতি, মাজিদ সম্পাদক

0

 

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ ভোটের মাধ্যমে যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়ন বিএনপির নেতা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে শামছুদ্দিন খাঁন সোহেল সভাপতি, আব্দুল মাজিদ সাধারণ সম্পাদক ও হবিবর রহমান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
ঝিকরগাছা উপজেলা বিএনপি কার্যালয়ে সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে গোপন ভোটের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি পদে আয়ুব হোসেন পন্ডিত ও শামছুদ্দিন খাঁন সোহেল, সাধারণ সম্পাদক পদে আব্দুল মাজিদ ও অধ্যাপক মমিনুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে হবিবর রহমান ও মোহাম্মদ মোহর প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে ৯টি ওয়ার্ডের ৪শত ৫৯জন কাউন্সিলের মধ্যে ৪শত ২৬জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল সাড়ে ৫টায় নির্বাচিতদের নাম ঘোষণা করেন, প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালনকারী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মুনির আহম্মেদ সিদ্দিকী বাচ্চু। এসময় বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা বিএনপির আহবায়ক মোর্তজা এলাহী টিপু, নির্বাচন কমিশনারের দায়িত্ব পালনকারী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাজী আযম ও হাজী আনিসুর রহমান মুকুল।
এদিন নির্বাচন পর্যবেক্ষণ করেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, ফতেপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম। এছাড়া কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাবিরা নাজমুল মুন্নি, ঝিকরগাছা উপজেলা বিএনপির আহবায়ক মোর্তজা এলাহী টিপু, যুগ্ম-আহবায়ক খোরশেদ আলম, মোহাম্মদ শহিদুল ইসলাম, সরদার শহিদুল ইসলাম ও আশফাকুজ্জামান খান রনিসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Lab Scan