খুলনা-৪ আসনে নির্বাচন নিরপেক্ষ না হওয়ায় শংকা স্বতন্ত্র প্রার্থীর

0

খুলনা ব্যুরো॥ খুলনা-৪ (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) আসনের আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী নানাভাবে ভোটের সুষ্ঠু পরিবেশ নষ্ট করছেন। তার কর্মীরা প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করছেন। নৌকায় ভোট না দিলে হিন্দু সম্প্রদায়ের লোকসহ সাধারণ মানুষদের প্রাণনাশের হুমকি দিচ্ছেন। বুধবার দুপরে খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন একই আসনের কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা এস এম মোর্ত্তজা রশিদী দারা।
লিখিত বক্তব্যে তিনি সংশয় প্রকাশ করে বলেন, আব্দুস সালাম মূর্শেদীর ভাগ্নেসহ অনেক স্থানীয় সরকারি কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষক আছেন-যারা নির্বাচনের দিন ভোট গ্রহণ করবেন। এমন হলে নির্বাচন নিরপেক্ষ থাকবে না। তাই এই ধরনের লোক দিয়ে নির্বাচন পরিচালনা না করার জন্যে তিনি নির্বাচন কমিশন ও রির্টানিং কর্মকর্তার কাছে অনুরোধ জানান। ইতোমধ্যে তিনি কয়েকটি ঝুঁকিপূর্ণ কেন্দ্রের তালিকা জেলা রির্টানিং কর্মকর্তাকে প্রদান করেছেন।
তিনি বলেন, ইতোমধ্যে তার অনেক কর্মী-সমর্থককে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। এমনকি আব্দুস সালাম মূর্শেদীর কর্মীরা ভোটারদের বলছেন, ভোট যেখানেই দাও নৌকা বিজয়ী হবে। নৌকায় ভোট না দিলে সরকারি বিভিন্ন ধরনের ভাতাসহ অন্যান্য সুবিধাদীও বন্ধ করে দেয়া হবে বলে প্রকাশ্যে ঘোষণা দিচ্ছেন। যা একটি অংশগ্রহণমূলক নির্বাচনের অন্তরায়।

 

Lab Scan