খুলনায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

0

খুলনা ব্যুরো॥ খুলনায় একটি পুকুর থেকে সুমন (২৩) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।  মঙ্গলবার সকালে নগরীর মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়ার একটি পুকুর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। পুকুর থেকে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন নগরীর দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন।
এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের কারণে গত শনিবার বাড়ি থেকে বের হন সুমন । দুই দিন অতিবাহিত হলেও তিনি আর বাড়ি ফেরেন নি। গত সোমবার ছেলেকে পাওয়া যাচ্ছে না বলে সুমনের মা দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি করার একদিন পর মঙ্গলবার সকাল পৌঁনে ১০ টার দিকে স্থানীয় লোকজন নিখোঁজ সুমনের বাড়ি সংলগ্ন মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়ার একটি পুকুরে লাশ ভাসতে দেখে তার বাড়িতে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ এসে পুকুর থেকে লাশ উদ্ধার করে। নিহত সুমনের লাশ ময়নাতদন্তের জন্যে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়ার সেন্টুর ছেলে।
এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন বলেন, পানিতে সুমনের লাশ পচে গেছে। ফলে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন আছে কি-না তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তিনি জানান, বিকেল সাড়ে তিনটা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীর রয়েছে।

 

 

Lab Scan