খুলনায় নগদের দুই কোটি টাকা নিয়ে উধাও ডিস্ট্রিবিউটর

0

খুলনা ব্যুরো॥ খুলনায় নগদের ডিস্ট্রিবিউটর এনএস ট্রেডার্সের মালিক মো. কাওছার জামানের বিরুদ্ধে এজেন্টদের অন্তত দুই কোটি টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। টাকা ফেরত পেতে  সোমবার সন্ধ্যায় মহানগরীর শের-ই-বাংলা রোডে (পূবালী ব্যাংক লিমিটেড ভবন) ডিস্ট্রিবিউটার অফিস ঘেরাও করেন শতাধিক এজেন্ট।
ভুক্তভোগী এজেন্টরা জানান, এনএস ট্রেডার্স খুলনায় নগদের অনুমোদিত একটি ডিস্ট্রিবিউটর। তারা খুলনা এজেন্টদের সাথে দীর্ঘদিন নগদের সকল লেনদেন করে আসছেন। হঠাৎ গত বৃহস্পতিবার থেকে সোমবার পর্যন্ত তারা এজেন্টদের কাছ থেকে বিটুবি-এর মাধ্যমে টাকা নেওয়ার পর ক্যাশ দেওয়া বন্ধ করে দেয়। একাধিকবার ফোন ও অফিসে এসেও টাকা পাওয়া যায়নি। এ কারণে টাকা আদায়ে এজেন্টরা অফিস ঘেরাও করেছেন।
রূপসার জাবুসা মোড়ে অবস্থিত নুশরাহ টেলিকমের মালিক মাজহারুল ইসলাম বলেন, প্রতিবন্ধি ভাতা ক্যাশ আউট করে তার একাউন্টে জমা থাকা ২২ হাজার টাকা ক্যাশ করতে ডিস্ট্রিবিউটরের অ্যাকাউন্টে পাঠান। কিন্তু সেই টাকা এনএস ট্রেডার্সের মালিক এখন দিচ্ছে না।
শেখপাড়ার সুমন টেলিকমের মালিক সজল জানান, সে এনএস ট্রেডার্স ডিস্ট্রিবিউটরের অ্যাকাউন্টে ৩ লাখ ৭০ হাজার টাকা ক্যাশ করতে পাঠিয়েছেন। তার কাছে সকল ডকুমেন্টস রয়েছে। অথচ ডিস্ট্রিবিউটর এখন টাকা না দিয়ে গড়িমসি করছে। তাকে খুঁজেও পাওয়া যাচ্ছে না।
বশির ইলেকট্রিকের মালিক আজাদ জানান, তিনি ২ লাখ ৫ হাজার টাকা ক্যাশ করতে এনএস ট্রেডার্স ডিস্ট্রিবিউটরের অ্যাকাউন্টে দিয়েছেন। এখন তার হদিস মিলছে না।
এ ব্যাপারে ডিস্ট্রিবিউটার এনএস ট্রেডার্সের মালিক মো. কাওছার জামানের বক্তব্য পেতে তার অফিসে গিয়ে পাওয়া যায়নি।
খুলনার সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মমতাজুল হক বলেন, বিষয়টি তার নলেজে এসেছে। খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Lab Scan