খুলনায় জামায়াতের মিছিল

0

নির্বাচন বর্জন ও ভোটদান থেকে বিরত থাকার আহ্বানে ডাকা হরতালের সমর্থনে খুলনায় মিছিল, সমাবেশ ও পিকেটিং করেছেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। শনিবার সকালে খুলনা মহানগরী জামায়াতের উদ্যোগে এ পিকেটিং ও মিছিল বের করা হয়।
খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর মজলিসে শুরার সদস্য দৌলতপুর থানা আমীর আবু লাবীবের নেতৃত্বে জামায়াত নেতা আব্দুস সোবহান, আলমগীর হোসেন, কাইয়ুম মৃধা, জয়নাল শেখ, মোস্তফা কামাল, আব্দুল্লাহ, আব্দুল জলিল, আব্দুর রহমান, আব্দুল কাদের, মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।
জামায়াত নেতারা নির্বাচন প্রত্যাখ্যান করতে সবাইকে ভোটদানে বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, সরকারের নির্বাচনের নামে সার্কাস ও চরদখলের ষড়যন্ত্র মোকাবিলায় জনগণ স্বতঃস্ফূর্ত রাজপথে নেমে এসেছে। তারা ঘোষিত হরতাল কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করে সরকারের পাতানো ও প্রহসনের নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। আর জনগণ সরকারের একদলীয় নির্বাচনকে ‘না’ বলে দিয়েছে। নেতারা বলেন, দেশপ্রেমী জনতা সরকারের ভাঁওতাবাজি ও প্রহসনের নির্বাচনে কোনোভাবেই ভোট দিতে যাবে না। কারণ দেশের স্বীকৃত ও বৃহত্তর বিরোধী দলগুলো এই তামাশার নির্বাচনে অংশগ্রহণ করেনি। তাই এই নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি। কথিত নির্বাচনের মহড়া প্রদর্শন করা হচ্ছে সরকারি প্রযোজনায় ‘ডামি’ প্রার্থী দিয়ে। মূলত বাকশালী ও ফ্যাসিবাদী সরকার নির্বাচনের নামে নাটক মঞ্চস্থ করে তাদের ক্ষমতার বৈধকরণ করতে চায়। কিন্তু বীর জনতা তাদের সে ষড়যন্ত্র কোন ভাবেই বাস্তবায়ন হতে দেবে না। বিজ্ঞপ্তি

Lab Scan