খুলনায় ওয়ার্ড সদস্য ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ ভোটারবিহীন সরকার পতন এখন সময়ের ব্যাপার : তুহিন

0

 

স্টাফ রিপোর্টার, খুলনা ॥ খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল ইসলাম তুহিন বলেছেন, ভোটারবিহীন সরকার আইসিইউতে আছে, এই সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। সরকারের বর্তমান কর্মকা- দেখে মনে হচ্ছে পতনের শেষ শিখা জ্বলছে। কখন যে নিভে যাবে তারা নিজেরাও টের পাবেন না। শুক্রবার বিকেল ৪টায় দৌলতপুর থানার ১নং ওয়ার্ড বিএনপির কার্যালয়ে নেতাকর্মীদের মাঝে প্রাথমিক সদস্য ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তুহিন আরও বলেন, ক্ষমতায় টিকে থাকতে অবৈধ সরকার দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। যতই নির্বাচনের দিন ঘনিয়ে আসছে ততই তারা সেই পুরনো কায়দায় ত্রাস সৃষ্টি করছে। কোনো ভয়-ভীতি দেখিয়ে জনগণকে দমন করতে পারবে না, সবকিছুকে মোকাবিলা করে এদেশের জনগণকে সঙ্গে নিয়ে গণতান্ত্রিক উপায়ে অবশ্যই নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের পার্লামেন্ট প্রতিষ্ঠিত করা হবে। দৌলতপুর থানা বিএনপির সাংগঠনিক টিম প্রধান স ম আব্দুর রহমানের সভাপতিত্বে এবং যুগ্ম মাসুদ পারভেজ বাবুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, রুবাইয়াত হোসেন বাবু, মুর্শিদ কামাল,সাজ্জাদ হোসেন তোতন,শেখ ইমাম হোসেন সুলতান মাহমুদ , শেখ আনসার আলী,বেলায়েত হোসেন, কাজী নেহেবুল হাসান নেহিম,অধ্যক্ষ জয়নাল আবেদীন, জি এম মাসুম ,মাজেদুল ইসলাম, শফিকুল আমিন লাভলু, আইয়ুব আলী, লোকমান হোসেন, মুরাদ হোসেন, সৈয়দ মাইনুল ইসলাম, মো. টিপু, মোহাম্মদ আলী আজিম, রফিকুল ইসলাম, মোহাম্মদ মহারাজ, মোহাম্মদ মোজাম্মেল, সোহেল মোল্লা,সালমা বেগম, রুমা আক্তার এম এম জসিম,শেখ জাকির হোসেন,মোহাম্মদ নাজিম, মোহাম্মদ আল মামুন, মাহবুব হোসেন, মদিনা বেগম,লায়লা আরজুমান্দ, কনা আক্তার প্রমুখ।
১৮ নং ওয়ার্ড বিএনপি : নগরীর সোনাডাঙ্গা থানার ১৮নং ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের মাঝে প্রাথমিক সদস্য ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ এর উদ্বোধন শুক্রবার বিকেল ৪টায় স্থানীয় নবপল্লী কমিউনিটি সেন্টারে থানা সাংগঠনিক টিম প্রধান কাজী মাহমুদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম জহির। এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শের আলম সান্টু, বদরুল আনাম খান, তৈয়েবুর রহমান, শেখ সাদী, হাফিজুর রহমান মনি, শেখ জামাল উদ্দিন, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, তারিকুল ইসলাম তারেক, খন্দকার হাসিনুল ইসলাম নিক, শেখ ফারুক হোসেন, আলী আক্কাস, সিদ্দিকুর রহমান, আকরাম হোসেন, মঈদুল হক টুকুু, জাকির ইকবাল বাপ্পি, হালিম মোড়ল, শফিকুল ইসলাম নিপুন, আব্দুল আলিম, নজরুল ইসলাম, ওহিদুজ্জামান হাওলাদার প্রমুখ।
১২নং ওয়ার্ড বিএনপি : ১২ নং ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের মাঝে প্রাথমিক সদস্য ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হয় সন্ধ্যা ৭টায় স্থানীয় বিএনপির অস্থায়ী কার্যালয়। খালিশপুর থানা বিএনপির সাংগঠনিক টিম প্রধান কাজী মো. রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হাসান উল্লাহ বুলবুল, আরিফ ইমুতয়াজ খান তুহিন, জাহিদুল হোসেন, খোদা বক্স কোরেশী কালু, মশিউর রহমান খোকন, জাহিদুর রহমান রিপন, মোনতাসির আল মামুন, মজিবুর রহমান, রফিকুল ইসলাম, আরিফুর রহমান শিমুল, হেমায়েত হোসেন, মাহফুজুর রহমান পটা, সাইফুর রহমান, মজিবুর রহমান বাবুল, খায়রুজ্জামান শামীম, সোহেল রানা প্রিন্স প্রমুখ।
২২ ও ২৯ নং ওয়ার্ড বিএনপি : খুলনা সদর থানার ২২ ও ২৯ নং ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের মাঝে প্রাথমিক সদস্য ও তথ্য সংগ্রহ ফরম বিতরণ-এর উদ্বোধন শুক্রবার সন্ধ্যায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সদর থানা বিএনপির সাংগঠনিক টিম প্রধান ও মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আজিজুল হাসান দুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, শের আলম সান্টু, বদরুল আনাম খান, শেখ সাদী, মোল্লা ফরিদ আহমেদ, আব্দুর রাজ্জাক, কে এম হুমায়ুন কবির, হাসিনুল ইসলাম নিক, আলী আক্কাস, সাহানা সরোয়ার, হাসনা হেনা প্রমুখ।

 

 

Lab Scan